বিনোদন

টেইলস সুফটের নতুন প্রেমের গুঞ্জন

এইতো এপ্রিল মাসেই ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সঙ্গে ব্রেকআপ হলো মার্কিন পপ তারকা টেইলর সুইফটের। বিরহের আগুনে বেশি দিন পুড়তে চাননি গায়িকা। মাত্র ছয় মাসের মাথায় নতুন প্রেমের খাতা খুললেন সুইফট। এবার বেছে নিলেন টাইট অ্যান্ড ফুটবলের তারকা ট্রাভিস কেলস’কে। যিনি কানসাস সিটি চিফস ক্লাবের হয়ে খেলেন।

সুইফট ও ট্রাভিসকে একাধিকবার একসঙ্গে, ঘনিষ্টভাবে দেখা গেছে। সেই থেকেই প্রেমের গুঞ্জন। এবার যেন পরোক্ষভাবে সেই গুঞ্জনেই সিলমোহর দিলেন তারা। তাও আবার একটি প্রেমময় চুম্বনের মাধ্যমে।

ইতোমধ্যে ছবিটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এতে দেখা যায়, লাল-সাদা চেক শার্টে হাস্যোজ্বল ট্রাভিস কেলস। তার গালে গভীর চুম্বন এঁকে দিচ্ছেন লাল টি-শার্ট পরিহিত টেইলর সুইফট। ছবিটি দেখে দুই তারকার ভক্তরা ভীষণ উচ্ছ্বসিত। তারা বলেছেন, ‘এর চেয়ে আদুরে দৃশ্য আর কি হতে পারে!’

গত কয়েক সপ্তাহ ধরেই টেইলর-ট্রাভিসকে হাত ধরে চলতে দেখা গেছে। তবে এই প্রথম তাদের এমন অন্তরঙ্গ মুহূর্ত সামনে এলো। এর আগে গত ২২ অক্টোবর রাতে যুক্তরাষ্ট্রের কানসাস সিটি চিফস বনাম লস অ্যাঞ্জেলস চার্জারের ম্যাচ শেষে তাদেরকে হাত ধরাধরি করে স্টেডিয়াম থেকে বের হয়ে যেতে দেখা গেছে।

তারও আগে গত ১৪ অক্টোবর নিউ ইয়র্কে একটি পার্টিতে একসঙ্গে দেখা যায় টেইলর-ট্রাভিসকে। এর পরের দিন একটি রেস্তোরাঁয় তাদেরকে ডিনার ডেটেও দেখা গিয়েছিল।

বললে অত্যুক্তি হবে না, এই মুহূর্তে সংগীত বিশ্বের সবচেয়ে আলোচিত নাম টেইলর সুইফট। যার গান হোক বা কনসার্ট, সব কিছুই থাকছে আগ্রহের কেন্দ্রে। বিলবোর্ডের হট-১০০ গানের তালিকায় তার ‘ক্রুয়েল সামার’ অবস্থান করছে শীর্ষে; যেটা মূলত প্রকাশ হয়েছিল ২০১৯ সালে।

এছাড়া তার কনসার্টের ভিডিও দিয়ে বানানো সিনেমা ‘টেইলর সুইফট: দ্য এরাস ট্যুর’ও বক্স অফিসে দাপট দেখাচ্ছে। ইতোমধ্যে এর বক্স অফিস কালেকশন ছাড়িয়েছে সাড়ে ৪১ মিলিয়ন ডলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *