বিনোদন সর্বশেষ

ছেলে সন্তানের বাবা হলেন নাটকের জনপ্রিয় অভিনেতা পলাশ

ছেলেসন্তানের বাবা হলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। রোববার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পলাশের স্ত্রী নাফিসা রুম্মান মেহনাজ পুত্রসন্তানের জন্ম দেন। পুত্র ও স্ত্রী দুজনেই সুস্থ রয়েছেন বলে জানান তিনি।

পলাশ কালের বলেন, আজ সকাল সাড়ে ৯টায় আমি পুত্রসন্তানের বাবা হয়েছি। আমি ভীষণ আনন্দিত। সন্তান ও তার মা ভালো আছে। সবাই আমার পুত্রের জন্য দোয়া করবেন।

এদিকে, রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ফেসবুকে এক শব্দে একটি স্ট্যাটাস দিলেন অভিনেতা-নির্মাতা জিয়াউল হক পলাশ। শব্দটা হলো- ‘আলহামদুলিল্লাহ্‌’। চেক-ইনে দেওয়া আছে একটি হাসপাতালের নাম।

গত বছরের আগস্টে নাফিসা রুম্মান মেহনাজকে বিয়ে করেন পলাশ। তবে বিয়ের খবর প্রকাশ্যে আনেন ডিসেম্বরে। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমরা বিয়েটা করেছি কিন্তু গত বছরের আগস্টে। তবে সেটা প্রকাশ করেছি ডিসেম্বরে। সুতরাং, যারা ভাবছেন যে বছর না ঘুরতেই বাবা হয়েছি, তারা ভুল ভাবছেন।’

পলাশের স্ত্রী নাফিসা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়ন করছেন। পাশাপাশি একটি প্রতিষ্ঠানেও কর্মরত আছেন। দুজন আগে থেকেই পরিচিত ছিলেন। তারপর ভালোবাসার নানা ধাপ পেরিয়ে বিয়ে পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন তারা

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *