বিনোদন

ছবি আঁকার মাধ্যমে সব যন্ত্রণার প্রকাশ করেন ভাবনা

ছবি আঁকতে পছন্দ করেন ভাবনা। তার আঁকা বিভিন্ন ছবি এরই মধ্যে সমাদৃত হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে দুবাইয়ে বিশেষ প্রদর্শনীতে জায়গা পেয়েছে ভাবনার আঁকা ছবি।

এবার ইউনিসেফ বাংলাদেশের অফিশিয়াল পেজে প্রকাশ পেয়েছে ভাবনার তিনটি ছবি। ছবিগুলো গেল বছর নভেম্বরে আঁকা। ১৯, ২০ ও ৩০ নভেম্বর এগুলো এঁকেছেন ভাবনা।

ছবিগুলো প্রসঙ্গে ভাবনা বলেন, ‘আমি চাইলেই আমার মনের সব কথা প্রকাশ করতে পারি না। তবে আমি ছবি আঁকার মাধ্যমে আমার সব যন্ত্রণা প্রকাশ করি। যখন আমি পেন স্কেচ করি মনে হয় প্রতিটা খোঁচায় আমার সব রাগ এক এক করে মন থেকে মুছে দিচ্ছি।’

ভাবনা আপাতত ব্যস্ত আছেন ঈদের কাজ নিয়ে। ঈদুল ফিতর উপলক্ষে বেশ কয়েকটি বিশেষ নাটকে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দুটি সিনেমা। ‘দামপাড়া’ ও ‘যাপিত জীবন’।

‘দামপাড়া’ সিনেমাটি নির্মাণ করেছেন শুদ্ধমান চৈতন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অর্থায়নে নির্মিত হয়েছে এটি। পুলিশ অফিসারের স্ত্রীর চরিত্রে দেখা যাবে ভাবনাকে। তার বিপরীতে ফেরদৌস আহমেদ।

‘যাপিত জীবন’ সরকারি অনুদানের সিনেমা। সেলিনা হোসেনের উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেছেন হাবিবুল ইসলাম হাবিব। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে। চলছে সম্পাদনার কাজ। এ ছাড়া ভাবনা যুক্ত হয়েছেন ‘এক্সকিউজ মি’ শিরোনামের নতুন একটি সিনেমায়। এতে তার বিপরীতে রয়েছেন জিয়াউল রোশান। সিনেমাটি নির্মাণ করবেন রায়হান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *