বিনোদন সর্বশেষ

গুঞ্জন সত্যি করে বিয়ে খবর প্রকাশ্যে আনলেন তাসনিয়া ফারিন

প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। একেক বার একেক চরিত্রে অভিনয় করে পর্দা মাতাচ্ছেন এই অভিনেত্রী। কখনও প্রেমিকার চরিত্রে, কখনও স্ত্রীর চরিত্রে আবার কখনও বা প্রতিবাদী নারীর চরিত্রে। নিজেকে প্রতিনিয়তই ভেঙে গড়ছেন এই তিনি।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন। কয়েকদিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল, নাটকপাড়ায়। অবশেষে গুঞ্জনই সত্যি হয়েছে। ১১ আগস্ট বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ। সাড়ে ৮ বছর প্রেমের পর শেখ রেজওয়ানকে বিয়ে করেছেন তিনি। ফেসবুকে লম্বা স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন এ অভিনেত্রী।

সোমবার (১৪ আগস্ট) বিকেল ৪টা ৫১ মিনিটে নিজের ফেসবুকে লম্বা স্ট্যাটাস দিয়েছেন ফারিণ। তার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ছবি। ছবিতে নব দম্পতিকে দেখা যাচ্ছে।

ফারিণ লিখেছেন, সাড়ে আট বছরের প্রেম, বন্ধুত্ব শেষে ২০২৩ সালের ১১ আগস্ট আমার বিয়ে সম্পন্ন করেছি। যদিও এটি অনেক দিন আগে তবু আপনি আমার হৃদয়ে প্রথম দিনের মতোই আছেন। আমি আপনার মধ্যে শান্তি খুঁজে পাই। আমরা আমাদের নিজস্ব রাজ্য গড়ে তুলেছি।

মাঝে গুঞ্জন উঠেছিল, সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খানের সঙ্গে প্রেম করছেন ফারিণ। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বাগদান সারলেন তিনি।

মায়ের ইচ্ছায় অভিনয়ে নাম লেখান অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় তার অভিষেক ঘটে। ২০১৮ সালে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা যায় তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *