বিনোদন সর্বশেষ

কাক বলে কাকে কটাক্ষ করলেন বাপ্পি, নেটিজেনদের ধারণা অনন্ত জলিল

শনিবার ( ৩ ফেব্রয়ারি) রাতে ফেসবুকে কোনো ছবি পোস্ট না করে লেখেন, বর্তমানে কাককে জোর করে ময়ূর সাজানোর অপচেষ্টা হচ্ছে। কারণ দিনশেষে কাক তো কাক-ই থাকবে! শুধু সময়ের ব্যবধানে ময়ূরগুলো হারিয়ে যাবে।

কাকে ‘কাক’ আর কার প্রতি আক্ষেপ নায়কের লেখায় কোনোকিছুই স্পষ্ট হয়নি। এদিকে নেটিজেনরা বাপ্পির এ পোস্টে শুরু করেছেন অসংখ্য মন্তব্য।
 

ভালোবাসার রঙ’ খ্যাত এই নায়কের এমন পোস্টে চলচ্চিত্রপাড়ায় রীতিমতো তোলপাড় চলছে। এই পোস্টের মন্তব্যের ঘরে অজস্র মন্তব্যে নেটিজেনরা বলছেন, অনন্ত জলিলকে নিয়ে বাপ্পী এই পোস্ট দিয়েছেন।

কেননা সর্বশেষ খবর অনুযায়ী অনন্ত জলিল মাসুদ রানা হিসেবে পর্দায় আসতে চলেছেন। আর ঠিক সেই ঘর থেকেই অনন্ত জলিল আসছেন যে ঘরটি ছিল বাপ্পীর, মানে জাজ মাল্টিমিডিয়া। একই সঙ্গে জাজ মাল্টিমিডিয়া ও অনন্ত জলিল-একি ঢিলে দুই পাখি মেরেছেন বাপ্পী- বলছেন নেটিজেনরা।

 

অনেকেই আবার বাপ্পীর সমালোচনাও করেছেন। বাপ্পীর অভিনয় জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলছেন, যে ঘরে বাপ্পী ময়ূর ছিল সেখানে কাককে এনে ময়ূর বানানো হচ্ছে। এই নকল ময়ূর থাকবে না। বাপ্পীর মতো আসল ময়ূর থাকবে।

 

এদিকে, ২০১৯ সালের ২০ জুন চলচ্চিত্র নির্মাতা দীপংকর দীপন বাপ্পীকে নিয়ে ঘোষণা দেন ‘ঢাকা ২০৪০’ নামে একটি সিনেমার। তার তিন দিন পর সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছিল বিএফডিসিতে। এরপর থেকে সেই সিনেমাটিরও কোনো হদিস নেই। শুরুতেই থমকে যায় এর নির্মাণকাজ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *