বিনোদন

এবার পর্দায় জুটি বাঁধছেন রাজ-ভাবনা

ভিন্ন ভিন্ন গল্প আর চরিত্রে ইতোমধ্যেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন শরীফুল রাজ। অন্যদিকে অভিনয়গুণে অনন্য আশনা হাবিব ভাবনাও। অভিনয়ের পাশাপাশি চিত্রাঙ্কন ও নাচেও বেশ পারদর্শী তিনি। এবার প্রথবারের মতো জুটি বেঁধে পর্দা মাতাতে আসছেন এই দুই তারকা।

‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ সিনেমায় দেখা যাবে নতুন এই জুটিকে। সিনেমাটি নির্মাণ করবেন হিমু আকরাম। গত ২১ আগস্ট বিকেলে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ভাবনা। গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এ প্রসঙ্গে ভাবনা বলেন, দুই মাস ধরে সিনেমাটিতে কাজের ব্যাপারে নির্মাতার সঙ্গে কথাবার্তা চলছিল আমার। সিনেমার গল্প ও চরিত্র— দুটিই ভালো লেগেছে। তাছাড়া এই সিনেমায় প্রথমবারের মতো রাজ ও ভারতের স্বস্তিকা মুখার্জির সঙ্গে কাজ হবে। দুজনই ভীষণ পছন্দের অভিনয়শিল্পী। গতকাল বিকেলে ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ সিনেমায় কাজ করার জন্য চূড়ান্তভাবে সিদ্ধান্ত নিই। এরপর চুক্তিবদ্ধ হয়েছি।

জানা গেছে, সিনেমায় একজন সংগ্রামী নারীর চরিত্রে অভিনয় করবেন ভাবনা। যার নাম জুলেখা। এ প্রসঙ্গে ভাবনা বলেন, সাধারণত আমি যে ধরনের গল্প ও চরিত্র পছন্দ করি, এই সিনেমায় সেই ছাপ আছে। আমি সবসময় পূর্বের করা গল্প-চরিত্রে থকে নতুন সিনেমার বেলায় ভিন্নতা খুঁজি। ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ সিনেমায় তা পেয়েছি।

তবে সিনেমার গল্প ও চরিত্র সম্পর্কে বিস্তারিত জানাতে নারাজ ভাবনা। নির্মাতার নিষেধাজ্ঞা আছে জানিয়ে অভিনেত্রী বলেন, সিনেমার গল্প ও আমার চরিত্র সম্পর্কে বিস্তারিত বলতে নিষেধ আছে পরিচালকের। এতটুকুই বলি, একটি সংগ্রামী চরিত্র জুলেখা। আর এ ধরনের চরিত্র আমার পছন্দ। অভিনয়টা করা বা দেখানোর সুযোগ থাকে এ ধরনের চরিত্রে।

 

রাজের প্রশংসা করে ভাবনা বলেন, তার ‘হাওয়া’ সিনেমাটি দেখেছি। রাজের অভিনয় ভীষণ ভালো লেগেছে। আমার সঙ্গে রাজের ওভাবে জানাশোনা নেই। কিন্তু রাজের অভিনয় দেখলে বোঝা যায়, তার মধ্যে কাজের ব্যাপারে আন্তরিকতা আছে।

 

অভিনয়ের ক্ষুধা রয়েছে তার। তাছাড়া রাজের সিনেমা সিলেকশন বেশ ভালো, যা আমার কাজের ভাবনার সঙ্গে তার ভাবনাটা অনেকটাই মিলে যায়। আরেকটি ব্যাপার হলো, সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে সেভাবে পাওয়া যায় না। রাজের এই আচরণটাও আমার ভালো লাগে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *