বিনোদন

দীর্ঘদিন পর প্রকাশ্যে এলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বিভিন্ন সমস্যার মধ্য দিয়ে গেল বছরটি অতিক্রম করেছেন এই অভিনেত্রী। শারীরিক অসুস্থতায় রীতিমতো কাবু করে ফেলে তাকে। দীর্ঘদিন ধরে মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন সামান্থা।

এ ছাড়া ডিসেম্বরের শেষের দিকে অভিনেত্রী কাজ থেকে বিরতিতে যাওয়ার পরিকল্পনা করেন বলে জানা গেছে। এসব নিয়ে ব্যাপক সমালোচনায় এতদিন নিজেকে অনেকটা আড়াল করেই রেখেছিলেন তিনি। তবে দীর্ঘদিন আড়ালে থাকার পর অবশেষে প্রকাশ্যে এলেন সামান্থা।

শুক্রবার (৬ জানুয়ারি) ভোরে মুম্বাই এয়ারপোর্টে দেখা মেলে এই অভিনেত্রীর। মেকআপ ছাড়া সাদা পোশাকে একেবারে সাদামাটা লুকে পায়ে হেঁটে এয়ারপোর্টের ভেতরে প্রবেশ করতে দেখা যায় তাকে।উপস্থিত অনেকে সেলফি তোলার আবদার জানালে তা-ও পূরণ করেন এই নায়িকা। এ মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে সামান্থা কোথায় গেলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

এরই মধ্যে কাজেও ফিরেছেন সামান্থা। গতকাল নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান, সিনেমার ডাবিং করছেন তিনি। তবে সামান্থার শারীরিক অবস্থার বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। আর এজন্য কাজেও ফিরেছেন তিনি।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যশোধা’। এতে একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ন করেছেন সামান্থা। তার পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। ঐতিহাসিক ঘারানার এই সিনেমায় শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী ১৭ ফেব্রুয়ারি তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে এটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *