বিনোদন

একই ফ্রেমে শাকিব-শুভ, এয়ারপোর্ট লাউঞ্জে দেখা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। এ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা শ্যাম বেনেগাল নির্মাণ করেছেন এটি।

গত ১৩ অক্টোবর সারা দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন শুভ। এবার শুভর সঙ্গে দেখা হওয়ার পর তার প্রশংসায় পঞ্চমুখ ঢালিউড কিং শাকিব খান।

মঙ্গলবার (২৪ অক্টোবর) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুভর সঙ্গে দেখা হয় শাকিবের। তার সঙ্গে তোলা একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করে মুগ্ধতার কথা প্রকাশ করেন ‘প্রিয়তমা’খ্যাত এই অভিনেতা।

লেখার শুরুতে শাকিব খান বলেন, ‘‘দরদ’ সিনেমার শুটিংয়ে ইন্ডিয়া যাচ্ছি। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’’

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর প্রমুখ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশ-ভারত। আগামী ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাবে এটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *