বিনোদন

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেশীয় সিনেমা ‘কাঠগোলাপ’

চলচ্চিত্র ও নাট্য প্রযোজক মো. ফরমান আলীর ‘কাঠ গোলাপ’ সিনেমাটি মুক্তির আগেই বিভিন্ন আন্তর্জাতিক উৎসবে অংশ নিচ্ছে। শনিবার (৫ আগস্ট) ভারতের দিল্লিতে ১১তম জাগরণ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে বলে জানান এই চলচ্চিত্র প্রযোজক।

তিনি জানান, আজ ভারতীয় স্থানীয় সময় সন্ধ্যা ৬.৪৫ মিনিটে ‘কাঠ গোলাপ’ সিনেমাটি উৎসবের ৩ নম্বর মিলনায়তনে প্রদর্শন করা হবে। সিনেমাটির প্রধান চারটি চরিত্রে অভিনয় করেছেন কেয়া, রাশেদ মামুন অপু, মেঘলা মুক্তা এবং দিলরুবা দোয়েল।

ড্রীমল্যান্ড এন্টারটেইনমেন্ট এর ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন সাজ্জাদ খান। এর কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন অপূর্ণ রুবেল। চিত্রগ্রহণে ছিলেন নাহিয়ান বেলাল।

প্রযোজক মো. ফরমান আলী বলেন, আমার এই সিনেমাটি পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের লক্ষ্যে ইতিমধ্যে বেশ কিছু উৎসবে এন্ট্রি করা হয়েছে। আমার বিশ্বাস – ‘কাঠ গোলাপ’ দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশি চলচ্চিত্রের ভাবমূর্তি ও সুনাম বৃদ্ধি করবে।

জাগরণ চলচ্চিত্র উৎসবে ‘কাঠ গোলাপ’ সিনেমাটি ওয়ার্ল্ড প্রিমিয়ার হওয়ার আগে গেলো কান চলচ্চিত্র উৎসবে এটির পোস্টার উন্মোচন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *