বিনোদন

চোর ঢুকলো অহনার বাসর ঘরে!

এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। তাকে এবার দর্শক দেখবে চোরের ভূমিকায়। নাটকের নাম ‘বাসরঘরে চোর’। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী অহনা। নাটকটি রচনা ও পরিচালনা করছেন নির্মাতা মঈন খান। আগামীকাল (২৭ ডিসেম্বর) বৈশাখী টিভির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাত ৯টায় নাটকটি দেখা যাবে।

ইচ্ছার বিরুদ্ধে শিরিনের বিয়ে হচ্ছে। চলছে গায়ে হলুদের অনুষ্ঠান। শিরিনের মন খারাপ। কারণ সে জামিল নামের একজনকে পছন্দ করে। এমন সময় বাড়িতে প্রবেশ করে চোর। সবাই বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত। এই ফাঁকে চোর মানিক শিরিনের ঘরে ঢুকে বিভিন্ন জিনিসপত্র চুরি করে বস্তায় ঢোকায়।

হঠাৎ চোর বুঝতে পারে শিরিন তার ঘরের দিকে আসছে। তাই সে আত্মরক্ষার্থে খাটের নিচে ঢুকে যায়। যেহেতু ইচ্ছার বিরুদ্ধে বিয়ে হচ্ছে তাই শিরিন বিষ খেয়ে ঘরের মধ্যে আত্মহত্যা করতে যায়। খাটের নিচ থেকে যা দেখে ভয় পেয়ে যায় চোর মানিক এবং শব্দ করে ফেলে।এভাবে এগিয়েছে গল্প।

অভিনেতা রাশেদ সীমান্ত বলেন, ‘বাসর ঘরে চোর’ নাটকটি দর্শক দেখে অনেক আনন্দ পাবেন। মানুষের ভালোবাসাই আমার পরম পাওয়া। সবার ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য, রাশেদ সীমান্ত যেসব নাটকে অভিনয় করেছেন তার প্রতিটিই দর্শক প্রশংসায় শীর্ষে রয়েছে। তার কোনো কোনো নাটকের ভিউ কোটির ঘরে। অতি অল্প সময়ে এত জনপ্রিয়তা টিভি নাটকে অন্য কোনো অভিনেতার বেলায় দেখা যায়নি বললেই চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *