বিনোদন

এক সিনেমার জন্য ৩০ লাখ টাকা পারিশ্রমিক চান রাজ

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নায়কদের মধ্যে অন্যতম শরিফুল রাজ। ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

প্রথম সিনেমা দিয়ে আলো ছড়াতে না পারলেও ‘ন ডরাই’  ছবির মাধ্যমে সবার নজর কাড়েন। চলতি বছরে ‘পরাণ’ ও ‘হাওয়া’ মুভির সাফল্য দিয়ে আলোচনায় আসেন তিনি পেয়ে যান আকাশচুম্বী জনপ্রিয়তা। সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘দামাল’ সিনেমাও ইতোমধ্যে দর্শকদের নজর কেড়েছে।

জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ার সুবাদে এই নায়ক বাড়িয়েছেন তার পারিশ্রমিকের পরিমাণও। শোনা যাচ্ছে, নতুন চলচ্চিত্রের জন্য ৩০ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক দাবি করছেন তিনি।

পারিশ্রমিক প্রসঙ্গে মুখ খুললেন রাজও। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের এক হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানে রাজ জানান, তিনি যে পারিশ্রমিক চাচ্ছেন, তা মোটেও ‘অতিরিক্ত’ নয়।

রাজ বলেন, ‘একজন আর্টিস্ট কতদিন পর কত টাকা পারিশ্রমিক নেবে, এটা কে ঠিক করে দেবেন? আমার কথা যদি বলি, আমি কিন্তু এক মাসের মধ্যে একটা সিনেমা করি না। আমার দীর্ঘ সময় লাগে। তো সেই আট-নয় মাস আমার জীবনযাপনের খরচ তো মেটাতে হবে। যেহেতু আমার এটাই পেশা। সেই হিসাবেই আমি পারিশ্রমিক চাচ্ছি।’

তবে এই উচ্চ পারিশ্রমিকের কারণে নতুন নতুন সিনেমা হাতছাড়া হয়ে যাওয়া  নিয়ে কোনো দুশ্চিন্তা নেই। এ বিষয়ে রাজের ভাষ্য, তিনি এ বিষয়ে নিয়ে এক দমই ভাবতে রাজি নন। ক্যারিয়ারের এই সময়টাতে সবকিছু বুঝেই সামনে পা ফেলতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *