বিনোদন

মুক্তির অপেক্ষায় বুবলী-নিরবের ‘ক্যাসিনো’

শাকিবের বাইরে প্রথমবার ‘ক্যাসিনো’ সিনেমায় নিরবের নায়িকা হয়েছিলেন শবনম বুবলী। যদিও এর পর অনেক নায়কের সঙ্গেই জুটি বেঁধেছিলেন বুবলী। শাকিব ছাড়া অন্য নায়কের সঙ্গে দুটি ছবিও মুক্তি পেয়েছে তার।

এবার মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে ‘ক্যাসিনো’। শিগগিরই ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে বলে জানিয়েছেন এর নির্মাতা সৈকত নাসির। এটি শিগগিরই সেন্সরে যাচ্ছে বলে সিনেমাটি পরিচালনা করেছেন ‘দেশা দ্য লিডার’খ্যাত নির্মাতা সৈকত নাসির।

নির্মাতা বলেন, ‘ক্যাসিনো মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত।  এবার আগামী কিছুদিনের মধ্যেই সেন্সরে জমা দেবো। সেন্সর হওয়ার পরই মুক্তির তারিখ জানাবো। এরপরই প্রচার-প্রচারণা শুরু হবে।’

বুবলী বলেন, ‘শাকিব খানের বাইরে ‘ক্যাসিনো’ আমার প্রথম কাজ।  সিনেমাটির প্রতি  দর্শকের তুমুল আগ্রহ, প্রত্যাশা লক্ষ্য করেছি শুরু থেকেই। সেগুলো মাথায় নিয়ে কাজ করেছি। সিনেমাটি শিগগিরই সেন্সরে যাচ্ছে। পাশাপাশি এর মুক্তির কথাও ভাবছেন নির্মাতা। এতে নিরবের সঙ্গে আমার রসায়ন দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।’

নিরব-বুবলীর এটি প্রথম কাজ হলেও এর আগে ‘চোখ’ আগে এ জুটির আরও একটি ছবি মুক্তি পায়। পরে শুটিং করেও ছবিটি আগে মুক্তি পেয়েছে তাদের।

নিরব বলেন, ‘বুবলীর সঙ্গে এটা আমার প্রথম কাজ। যদিও এর আগে আমাদের একটি ছবি মুক্তি পেয়েছে। আরও একটি ছবির শুটিং চলমান। তবে এই ছবির আবেদন আমাদরে কাছে অন্যরকম।

শাকিব ভাইয়ের পর আমার সঙ্গেই বুবলী প্রথম জুটি হয়। তাই দর্শকদের প্রত্যাশাও একটু বেশি ছবিটির প্রতি। ছবিটির  গল্প থ্রিলারধর্মী। দেশে ঘটে যাওয়া ঘটনা নিয়েই এ সিনেমার গল্প। ছবিটি সেন্সরে যাচ্ছে আশা করি মুক্তিও দ্রুত সময়েই পাবে।’

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ‘ক্যাসিনো’র যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। নিরব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, দোয়েল প্রমুখ।

 

সজল/ACDN

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *