বিনোদন

খেলার মাঠে সোনার আইফোন হারালেন উর্বশী

বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম। সেখানে আবার ভারত বনাম পাকিস্তানের ম্যাচ। ফলে স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। আর এই জনসমুদ্রে ভরা ম্যাচ দেখতে গিয়েই বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। হারিয়ে ফেললেন নিজের দামি ফোন, যেটা স্বর্ণ দিয়ে মোড়ানো। খবর ইন্ডিয়া টুডে’র।

শনিবার (১৪ অক্টোবর) আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ভারত-পাকিস্তান ম্যাচ। এই ম্যাচ দেখতে ক্রিকেটের পাশাপাশি সিনেমা অঙ্গনের অনেক তারকাও উপস্থিত হয়েছিলেন। তাদের একজন উর্বশী। স্টেডিয়াম থেকে আনন্দ-উচ্ছ্বাসে বিভিন্ন ছবি-ভিডিও শেয়ারও করেছিলেন তিনি।

কিন্তু বিপত্তির খবর শোনালেন এক দিন পর। রবিবার (১৫ অক্টোবর) দুপুরে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে উর্বশী বললেন, ‘নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আমি আমার ২৪ ক্যারেট স্বর্নের আইফোনটি হারিয়ে ফেলেছি। যদি কেউ পারেন, দয়া করে সহযোগিতা করুন। যত দ্রুত সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’

উর্বশীর এই পোস্টে সাড়া দিয়েছে আহমেদাবাদ পুলিশ। তাদের পেজ থেকে মন্তব্য করে মোবাইল ফোনটির বিস্তারিত তথ্য জানতে চাওয়া হয়েছে।

এছাড়া উর্বশীর পোস্টে মন্তব্যের ঘরে অভিনেত্রী আথিয়া শেঠিকে ট্যাগ করেছেন আরেক অভিনেত্রী আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর। কেননা আথিয়ার স্বামী কেএল রাহুল ভারতের জাতীয় দলের ক্রিকেটার। সেই সূত্রে হয়ত কোনও সহযোগিতা আসতে পারে।

উর্বশীকে সর্বশেষ দেখা গেছে তেলুগু সিনেমা ‘ব্রো’-তে। ছবির একটি গান ‘মাই ডিয়ার মার্কেন্ডিয়া’তে পারফর্ম করেছেন তিনি। আগামীতে তাকে দেখা যাবে একই ভাষার ছবি ‘স্কান্দা’ এবং হিন্দি ‘দিল হ্যায় গ্রে’ সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *