বিনোদন

১৮ জানুয়ারি মুক্তি পাচ্ছে সমাজের গল্প নিয়ে রচিত ‘অসময়’

তারকাবহুল কনটেন্ট বলতে যা বোঝায়, সেটাই এবার বানালেন কাজল আরেফিন অমি। নাম ‘অসময়’। যেখানে আছেন জ্যেষ্ঠ তারকা তারিক আনাম খান থেকে শুরু করে এ সময়ের তাসনিয়া ফারিণ, জিয়াউল হক পলাশরা। এটি একটি ওয়েব ফিল্ম; মুক্তি পাচ্ছে আগামী ১৮ জানুয়ারি ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ-তে।

মুক্তি উপলক্ষে চলছে প্রচারণা। সেটার অংশ হিসেবেই এলো ‘অসময়’র ট্রেলার। মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে এটি উন্মুক্ত করা হয় অন্তর্জালে। ২ মিনিট ১২ সেকেন্ডের ওই ট্রেলারে ছবিটির গুরুত্বপূর্ণ কিছু অংশ তুলে ধরা হয়েছে।

ট্রেলারে দেখা যায়, বিশ্ববিদ্যালয় পড়ুয়া তাসনিয়া ফারিণের ওপর একটি গুরুতর অভিযোগ ওঠে। একটি অপরাধী চক্রের সঙ্গে জড়িয়ে উচ্চবিত্ত পরিবারের ছেলেদের ব্ল্যাকমেইল করার মাধ্যমে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। একপর্যায়ে কারাগারেও যেতে হয় ফারিণকে। কিন্তু সেখানকার দুর্বিষহ জীবন সহ্য করতে পারেন না তিনি।

এতে আইনজীবীর ভূমিকায় আছেন শাহেদ আলী ও রুনা খান। ফারিণের বাবা-মায়ের ভূমিকায় রয়েছেন তারিক আনাম খান ও মনিরা মিঠু। সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন। আর একটি প্ল্যাটফর্মের কর্তার ভূমিকায় আছেন ইন্তেখাব দিনার। এছাড়া পুলিশের ভূমিকায় ইরেশ যাকেরও তার জায়গায় সাবলীল। এসব পেশা ও জগতের বিভিন্ন দিক প্রাসঙ্গিকভাবে উঠে এসেছে ছবিতে। আর ট্রেলারের শেষ দিকে এক মুহূর্তে চমকে দিয়েছেন জিয়াউল হক পলাশ। একটি গাড়ি থেকে গ্যাংস্টার রূপে বের হন তিনি। কোনও সংলাপ ছাড়াই যেন এক ঝলকে আলো কেড়ে নিয়েছেন ‘কাবিলা’।

ওয়েব ফিল্মটি নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, “এটা মূলত আমাদের বর্তমান সমাজের গল্প। এখানে চেষ্টা করেছি সমাজের বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলতে। কিন্তু এই সিরিয়াস ইস্যুগুলো অনেক মজা, হাসির ছলে উপস্থাপন করেছি। বিষয়টা এমন না যে ‘অসময়’ দেখলে আপনাদের ঘুম চলে আসবে! এটা বিনোদনে ভরপুর একটা কনটেন্ট।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *