বিনোদন সর্বশেষ

হাসিনা সরকারের পতনে আত্মগোপনে রয়েছেন শোবিজের যেসব তারকারা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা এক দফা দাবির মুখে শেষ পর্যন্ত পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে যান শেখ হাসিন

এদিকে শোবিজের অনেক তারকার সঙ্গেই সখ্যতা ছিল শেখ হাসিনার। আওয়ামী লীগের বিভিন্ন মিটিং-মিছিলেও দেখা যেত বেশ কয়েকজন তারকাকে। তাদের মধ্যে একজন অভিনেত্রী তানভীন সুইটি। সরকারের নানা উদ্যোগের সঙ্গে সহমত জানাতে দেখা গেছে তাকে। এমনকি বিভিন্ন আয়োজনেও উপস্থিত থেকেছেন তিনি।

শেখ হাসিনার পতনের পর আওয়ামী লীগের অনেক নেতাকর্মীই গা ঢাকা দিয়েছেন। তাই খুব স্বাভাবিকভাবেই এখন প্রশ্ন উঠেছে, পটপরিবর্তনের সঙ্গে সঙ্গে অন্যদের মতো তানভীন সুইটিও আত্মগোপনে রয়েছেন কি না?

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন তিনি। অভিনেত্রী বলেন,‘ আমি কেন পালাব? আমি তো কোনো অন্যায় করিনি। আমার ব্যক্তিগত পছন্দ-অপছন্দ থাকতেই পারে। আমি সেখানে যেতেই পারি।’

শেখ হাসিনার পতনের পর বিপদে রয়েছেন মানিকগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরাও। চলমান পরিস্থিতির কথা বিবেচনায় আত্মগোপনে রয়েছেন মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

সর্বশেষ গত ৪ আগস্ট নিজ নামে তৈরি হাসপাতালে ভাঙচুরের ঘটনায় নিজের ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন মমতাজ। একইদিনে আরও একটি পোস্ট শেয়ার করেন তিনি। কিন্তু এরপর থেকেই সামাজিকমাধ্যমেও দেখা মিলছে না তার।

এদিকে মঙ্গলবার থেকে ফেরদৌসকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই নায়কের ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তার ফেসবুক অ্যাকাউন্টেও ৪ আগস্টের পর কোনো স্ট্যাটাস শেয়ার করতে দেখা যায়নি।

এরই মধ্যেই গুঞ্জন উঠেছে, পরিবার নিয়ে ফেরদৌস দেশ ছেড়েছেন। যদিও নায়কের দেশ ছাড়ার খবরের এখনো কোনো সত্যতা পাওয়া যায়নি। এমনকি তার পিএসের নাম্বারও বন্ধ রয়েছে।

এদিকে ফেরদৌস গা-ঢাকা দিলেও চিত্রনায়ক রিয়াজকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছে। তিনি ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য বিমানবন্দরে গেলে তাকে ফেরত পাঠায় ইমিগ্রেশন পুলিশ।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। রিয়াজের এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে দুবাই হয়ে যুক্তরাষ্ট্র যাওয়ার কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *