বিনোদন

সাদিয়া আয়মানের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন খায়রুল বাশার

পর্দায় জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে অনেকে বাস্তব জীবনেও সম্পর্কে জড়িয়ে যান। কখনও কখনও তা গড়ায় বিয়ে পর্যন্ত। সম্প্রতি ছোট পর্দার জনপ্রিয় জুটি খায়রুল বাসার ও সাদিয়া আয়মানকে নিয়েও তেমন খবর চাউর হয়েছে। চুটিয়ে প্রেম করছেন তারা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন খায়রুল বাসার।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, বিষয়টি শুধুই গুজব। সাদিয়ার সঙ্গে আমার জুটি দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। সেখান থেকেই এ চিন্তা বা কথাগুলো আসে। আলোচনাটা কিন্তু সুন্দর, খারাপ কিছু না। আমি উপভোগ করি। তাছাড়া এ বিষয় নিয়ে অনেকবার কথা বলেছি। নতুন কিছু বলার নেই। গুঞ্জন তো গুঞ্জনই। এ ধরনের কথা আমিও শুনি।

খায়রুল বাসার আরও বলেন, অভিনয়শিল্পী নির্বাচন করেন নির্মাতা। গল্প অনুযায়ী যাকে মানানসই তাকেই কাস্ট করা হয়। কাজটা কার সঙ্গে করছি এটা আমার হাতে নেই। জুটি বেঁধে কাজ করলে সুবিধা যেমন আছে, তেমনি অসুবিধাও আছে। সুবিধা হচ্ছে, একটা বোঝাপড়া সৃষ্টি হয়। শুটিংয়ের সময় এটা খুব কাজে লাগে। আবার, বারবার একই জুটি নাটকের বৈচিত্র্য কমিয়ে দেয়। অথচ, কোনো জুটির একটা কাজ দর্শকপ্রিয় হলে একই ধরনের গল্পে একই জুটি নিয়ে ভাবতে থাকেন সবাই। এটা না হলেই ভালো।

খায়রুল বাসার ও সাদিয়া আয়মান বেশ কয়েক বছর ধরে জুটি বেঁধে কাজ করছেন। তাদের নাটকগুলো দর্শক লুফে নিয়েছেন। এরমধ্যে ‘সুখ অসুখ’, ‘আজ আকাশে চাঁদ নেই’, ‘বৃষ্টির অপেক্ষায়’, ‘প্রিয় লাইলী’ ও ‘সাদা পায়রা’ উল্লেখযোগ্য।

 

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ইস্যুতেও কথা বলেন খায়রুল বাসার। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের পক্ষে আওয়াজ তুলেছেন তিনি। সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝেও ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে গেছেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *