খেলাধুলা

শাহীন – বাবরের মধ্যে নীরব সংঘাত, দাবি পাকিস্তানি মিডিয়ার

পাকিস্তানের সাংবাদিক এজাজ বাখরি দাবি করেছেন, অধিনায়কত্বে পরিবর্তনের পর থেকে সিনিয়র দল বিভক্ত হয়ে পড়েছে। দুই তারকা শাহীন আফ্রিদি ও বাবর আজম একে অন্যের সঙ্গে কথা বলছেন না।

অকল্যান্ডে নিউজিল্যান্ডের কাছে পাকিস্তান প্রথম টি-টোয়েন্টিতে হারার পর বাখরির এমন বক্তব্যের ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে। এই সাংবাদিকের দাবি, নতুন অধিনায়ক শাহীনের সঙ্গে তার পূর্বসূরি বাবরের সম্পর্ক শীতল হতে শুরু করেছে।

তিনি আরও জানান, মাঠে ও মাঠের বাইরে দুই খেলোয়াড়ের মধ্যে অহমের সমস্যা প্রকট হয়ে দাঁড়িয়েছে। বাখরির অভিযোগ, পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফ এই সমস্যার সমাধান করতে পারছেন না। যার প্রভাব পড়ছে মাঠে।

বাখরি বলেন, ‘পাকিস্তান খেলোয়াড়দের মধ্যে একতা নেই। শাহীন আফ্রিদিকে দেখে মনে হয়েছে তিনি পরাজিত অধিনায়ক এবং কারও সঙ্গে পরামর্শ করেননি, বিশেষ করে যখন কিউই ব্যাটাররা তাদের বোলারদের তুলোধুনো করছিলেন।’

আরও যোগ করেন, ‘শাহীন বাবর আজমকে ডিপ মিড অনে দাঁড় করান। দুজন একে অন্যের সঙ্গে কথাও বলেননি খেলার সময়। বাবর ছিলেন পাকিস্তানের অধিনায়ক এবং দল তার নেতৃত্বে ভালো পারফর্ম করেছিল। বাবর ও শাহীনের মধ্যে এখন কোনও সহযোগী মনোভাব নেই। আফ্রিদিকে চিন্তিত ও একাকি মনে হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *