সর্বশেষ

লিডবার্গ এডুকেশনের প্রতিষ্ঠাতা রাকিব হাসানের জন্মদিন পালন

গত ২০ অক্টোবর (শুক্রবার)  পালিত হয়েছে দেশের শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সেবাদানকারী ও ক্যারিয়ার পরামর্শবিষয়ক বিষয়ক প্রতিষ্ঠান লিডবার্গ এডুকেশন তথা লিডবার্গ গ্রুপের প্রতিস্ঠাতা ও সিইও জনাব রাকিব হাসানের জন্মদিন।

 

মহৎ, সৎ গুনে গুনান্বিত এবং বিস্তৃত ও প্রশস্ত হৃদয়ের মানুষ জনাব রাকিব হাসান। উদ্যোক্তা কিংবা সাধারণ মানুষ, সকলের জন্যই চমৎকার প্রেরণার অনুকরনীয় দৃষ্টান্ত এই সদা হাস্যোজ্জ্বল মানুষটি। সহকর্মীদের কাছে যিনি পরিচিত মহৎ ও দক্ষ নেতা হিসেবে তেমনি শিক্ষার্থীদের কাছে তিনি হলেন আশা ভরসার প্রতীক। সকলের জন্য তিনি যেন নিবেদিত প্রাণ। এই মানুষটির কাছে, পথহারা পথিকরা ফিরে পায় হারানো গন্তব্য, দিশেহারারা পায় মুক্তির দিশা। অনুপ্রেরণা পায় জীবনযুদ্ধে সংগ্রাম করে টিকে থাকার।

 

অতি সাধারণ পরিবারে জন্ম ও বেড়ে উঠা রাকিব হাসানের, করেছেন হাড়ভাঙা খাটুনি ও পরিশ্রম, সেখানের ভুল ত্রুটি থেকে শিক্ষা ও অভিজ্ঞতার সঞ্চয় করে আস্তে আস্তে এগিয়ে গেছেন, কখনোই  কোন বাধা ও বিষন্নতা তাকে জেঁকে ধরতে পারে নি। যতবারই মুখ থুবড়ে পরেছেন ঠিক ততবারই উঠে দাড়িয়েছেন আপন শক্তি ও পরিশ্রমে। চাকচিক্য ও ঐশ্বর্যের মোহ তাকে কখনোই গ্রাস করতে পারে নি।সর্বদা কাজ করে গেছেন মানুষের জন্য, আর তারই প্রতিদান মানুষ ফিরিয়ে দিচ্ছে দুহাত ভরে। সততা,পরিশ্রম ও লেগে থাকার মাধ্যমে মানুষ যে সফলতা পেতে পারে তার জ্বলন্ত উদাহরণ তিনি।

দক্ষ ও দুরদর্শী নেতৃত্বের মাধ্যমে তিনি লিডাবার্গ এডুকেশনে তথা লিডবার্গ গ্রুপকে প্রতিষ্ঠা করেছেন দেশের অন্যতম একটি স্টুডেন্ট কনসালট্যান্সি প্রতিষ্ঠান হিসেবে। তার হাত ধরে হাজারো শিক্ষার্থী পৌছে গেছে স্বপ্নের গন্তব্যে,  তাইতো আজ তার জন্মদিনে শিক্ষার্থীরা তাকে ভরিয়ে দিচ্ছেন ভালোবাসায়। মনে হচ্ছে আজ যেন রাকিব হাসানের জন্মদিন নয় বরং আজ হচ্ছে শিক্ষার্থীদের স্বপ্ন পূরণের দিন। তাই তার জন্মদিনে লিডবার্গ গ্রুপ তথা লিডবার্গ এডুকেশনের এর সকল কর্মী ও শিক্ষার্থীদের পক্ষ হতে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে তার জন্মদিনের শুভেচ্ছা। আমাদের আশা জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তিনি ছড়িয়ে যাবেন ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *