বিনোদন সর্বশেষ

মুক্তি পেল অন্তর্জাল সিনেমার প্রথম গান

সকল যল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে দীপংকর দীপন পরিচালিত দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। মুক্তিকে সামনে রেখে সিনেমার প্রচারনায় ব্যস্ত সংশ্লিষ্টরা। তারই অংশ হিসেবে প্রকাশ করা হলো সিনেমার একটি প্রমোশনাল গান।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডির রবীন্দ্র সরোবরে প্রমোশনাল এ গানটি প্রকাশ করা হয়। গানটিতে পারফর্ম করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল ও এবিএম সুমন। গান প্রকাশের সময় অন্তর্জাল টিম সেখানে উপস্থিত ছিল।

প্রমোশনাল গানটি প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, ‘এফডিসিতে অন্তর্জালের টাইটেল এ গানের শুটিং করেছি। খুব এনার্জেটিক একটি গান। ‘অন্তর্জাল’ মূলত নতুন প্রজন্মের সিনেমা। ভবিষ্যতে যদি বাংলাদেশে কোনো সাইবার যুদ্ধ হয়, তখন কিন্তু মূল যোদ্ধা হবে নতুনেরা। আমাদের সিনেমাটি তাদের উৎসাহিত করার জন্যই। সেই দর্শকদের লক্ষ্য রেখেই হিপহপ ঘরানায় তৈরি হয়েছে গানটি।’

 

মিম বলেন, ‘খুব মজা করে আমরা গানটির শুটিং করেছি। এবার সবার জন্য উন্মুক্ত করা হলো এটি। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।’

 

প্রযুক্তির উৎকর্ষে আগামীর যুদ্ধটা হবে সাইবারে। সেক্ষেত্রে দেশের যোদ্ধারা কতটা প্রস্তুত? এই ভাবনা থেকে নির্মিত হয়েছে ‘অন্তর্জাল’। এই সিনেমায় সিয়াম লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে। সিনেমায় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। যার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবোট নিয়ে কাজ করেন। আরও আছেন এবিএম সুমন, কিটো ভাই প্রমুখ।

‘অন্তর্জাল’র চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *