বিনোদন

মধয়বয়স্ক নারীর কাছে যৌন হয়রানির শিকার দুলকার সালমান

বিনোদন জগতে হরহামেশাই অভিনেত্রীদের যৌন হেনস্থার খবর শোনা যায়। তবে অভিনেতারাও যে হেনস্থার হাত থেকে রক্ষা পান না, সেটাই জানালেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান।

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে দুলকার সালমান অভিনীত ওয়েব সিরিজ ‘গান্‌স অ্যান্ড গুলাবস’। সম্প্রতি এই সিরিজের প্রচারে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, অতীতে তিনিও যৌন হয়রানির শিকার হয়েছেন

দুলকারের ভাষ্যমতে, মধ্যবয়স্ক এক নারী ছবি তোলার কথা বলে হঠাৎ আমার গালে চুমু খান। যেটা উচিত কাজ নয়। কিন্তু ভক্ত বলে বিষয়গুলো মানিয়ে নেয়ার চেষ্টা করি। তবে হঠাৎ করে এমন ঘটনা ঘটলে আমি হকচকিয়ে যাই।

এই অভিনেতা আরও বলেন, আরেকবার এক মধ্যবয়স্ক নারী অদ্ভুত কাজ করেছিলেন। ছবি তোলার জন্য আমাকে অনেকে ঘিরে ধরেছেন, হঠাৎ উনি আমার স্পর্শকাতর স্থানে হাত দেন। তখন আমি ব্যথায় প্রায় কুঁকড়ে গিয়েছিলাম। ছবিতে আমি হাসছি, এদিকে আমিই জানি, তখন আমার অবস্থা কী!

এই ঘটনায় দুলকার এতাটাই হতবাক হয়েছিলেন যে পরবর্তীতে বন্ধুদের সঙ্গে কথা বলে হালকা হতে পেরেছিলেন!

মালয়ালাম তারকা দুলকার সালমান ২০১২ সালে সিনেমা জগতে আত্মপ্রকাশ করেন। গেল বছর তার অভিনীত ‘সীতা রামাম’ ব্যাপক সাড়া ফেলে। সামনেই এই তারকার ‘কিং অফ কোঠা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *