লাইফস্টাইল

বিয়ে কিংবা বাসর ঘরে যে ফুলগুলো লাগবেই

সবচেয়ে জনপ্রিয় বিবাহের ফুল: গোলাপ

অবশ্যই আপনি ইতিমধ্যে এটি আশা করেছেন এবং সত্য যে গোলাপ সবসময় আমাদের জীবনে এবং আমাদের বড় দিনে উপস্থিত থাকে, আরও অনেক কিছু। প্রতিটি রঙের একটি অর্থ থাকে তবে সন্দেহ নেই, সাধারণভাবে তাদের সৌন্দর্য এবং ভালবাসা রয়েছে।. তাই একাই আমরা জানি যে তারাও মহান নায়কদের একজন। আপনি তাদের জন্য এবং একটি রঙের জন্য বা দুটি তাদের একত্রিত করতে সক্ষম হতে বেছে নিতে পারেন। গোলাপের সাথে সাদা গোলাপের ধারণা কেমন? নিঃসন্দেহে, একটি রোমান্টিক স্পর্শ যা একটি মহান দিনের জন্য নিখুঁত হবে। যদিও এটি একটি ক্লাসিক ফুল, আমরা জানি যে এটি কখনই হতাশ হয় না।

peonies

যদিও তারা কিছুটা আলাদা, এটি সত্য যে গোলাপের পরিবর্তে আপনি peonies রাখতে পারেন এবং আপনি একটি খুব সুন্দর ফলাফল পাবেন। আপনি যদি এর অর্থ সম্পর্কে চিন্তা করেন তবে আপনাকে জানতে হবে যে বেশ কয়েকটি বৈশিষ্ট্যযুক্ত তবে তাদের মধ্যে আমাদের সৌভাগ্য বা সমৃদ্ধি থাকবে. তাই তাদেরও এমন দিনে উপস্থিত থাকতে হবে। মনে হচ্ছে যে তারা সবচেয়ে জনপ্রিয় হওয়ার অংশ তাই অবাক হওয়ার কিছু নেই যে আপনি তাদের সাথে তোড়া বহন করেন বা আপনি টেবিল এবং চেয়ারের জন্য ফুলের ব্যবস্থায় ব্যবহার করেন।

টিউলিপস

আর একটি ফুল যা আমরা সবাই জানি তা হল টিউলিপ। এই ক্ষেত্রে তাদের স্টাইল দেওয়া হয় এবং সেজন্য আমরা এটিও দেখি যে কীভাবে তাদের সাথে আমাদের বিবাহ সজ্জিত করা যায়। আবেগ এবং রোমান্টিকতা দুটি অর্থ যেগুলি তাদের জন্য দায়ী করা হয়, ভুলে না গিয়ে যে আমাদের কাছে তাদের অসংখ্য বৈচিত্র্য থাকবে। তাই আশ্চর্যের কিছু নেই যে আপনি অনেক খোঁজাখুঁজি ছাড়াই আপনার খুঁজে পেয়েছেন। এটি উল্লেখ করা উচিত যে এটি সেই ফুলগুলির মধ্যে একটি যা খুব দীর্ঘস্থায়ী প্রেমের কথা বলে। তাই ফুলের ব্যবস্থায় আপনার প্রতিনিধিত্ব করার মতো কিছুই নেই।

অর্কিডস

যখন আমরা অর্কিড সম্পর্কে কথা বলি, বিশেষত যখন সেগুলি আমাদের দেওয়া হয় তখন প্রশংসা এবং প্রশংসা দুটি মূল বিষয়। তাদের রঙের বিস্তৃত প্যালেটও রয়েছে, তাই আপনি যদি ফুলটি পছন্দ করেন তবে এটিকে বাকি ফুলের ব্যবস্থা বা থিমের সাথে একত্রিত করতে আপনার কোনও সমস্যা হবে না, কারণ এটি সেই বিবাহের ফুলগুলির মধ্যে একটি যা আপনি পছন্দ করবেন। আপনি যদি সাদা রঙটি বেছে নেন তবে এটি বিবাহের দীর্ঘ সময়ের প্রতীক হবে.

কার্নেশন

বিবাহের আরেকটি ফুল যা আমরা সবাই জানি কার্নেশন। আমরা যদি এর অর্থ সম্পর্কে আবার চিন্তা করি তবে আমাদের অবশ্যই তা বলতে হবে এটি একই সময়ে আন্তরিক, সততা একটি বিশুদ্ধ ভালবাসা এবং সাধারণভাবে আন্তরিকতা। আপনি গোলাপী এবং সাদা সঙ্গে redest একত্রিত করতে পারেন। আপনি এগুলিকে যে কোনও বিবাহের শৈলীতে এবং দুর্দান্ত ফলাফলের সাথে মানিয়ে নিতে পারেন।

গাদাঁ

গায়ে হলুদে কনের মাথায় কিংবা বরের হাত থেকে শুরু করে হলুদের ডালা ও বাসর রাতের ঘরের চারদিকে সাজাতে গাদাঁফুল একটি অত্যবশ্যকীয় উপাদান। এটি ছাড়া যেন বিয়ে বাসর কোনটাই পরিপূর্ণতা পায় না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *