বিনোদন

বিচ্ছেদের দুদিন না যেতেই আবার বিয়ে করলেন কাঞ্চন মল্লিক

কয়েক বছর ঝুলে থাকার পর আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে টলিউড অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের। গত ১০ জানুয়ারি এ দম্পতির বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন কলকাতার একটি আদালত।

‘কৃষ্ণকলি’খ্যাত ভারতীয় বাংলা টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন মল্লিক— ২০২১ সালে এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার ৪৮ ঘণ্টা পার হওয়ার আগেই ‘প্রেমিকাকে’ বিয়ে করতে যাওয়ার খবর চাউর হয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আগামী ৬ মার্চ বিয়ের পিঁড়িতে বসবেন কাঞ্চন-শ্রীময়ী। শ্রীময়ীর এটা প্রথম বিয়ে, তবে কাঞ্চনের তৃতীয়। ইতোমধ্যে বিয়ের প্রস্তুতি পুরোদমে শুরু করেছেন শ্রীময়ী। ঠিক করে ফেলেছেন মেকআপ আর্টিস্ট, চলছে শপিং।

এ বিষয়ে কথা বলতে সংবাদমাধ্যমটির পক্ষ থেকে কাঞ্চনের মুঠোফোনে চেষ্টা করলে সেটা বন্ধ পাওয়া যায়, অন্যদিকে শ্রীময়ী ফোন রিসিভ করেননি বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি কাঞ্চনের। কিন্তু পরকীয়ার অভিযোগে কাঞ্চন-শ্রীময়ীকে বহুবার কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেটিজেনরা। কটু কথাও শুনেছেন তারা। তবু বারবার একসঙ্গে দেখা গেছে এ জুটিকে। সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে কাঞ্চনের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন শ্রীময়ী। কয়েক মাস আগে তাদের গোপন বিয়ের গুঞ্জনও উঠেছিল। যদিও তা অস্বীকার করেছেন কাঞ্চন-শ্রীময়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *