বিনোদন

প্রেমিকের বাড়ি থেকে বের হওয়ার সময় মুখ লুকালেন জাহ্নবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। বিশেষ করে ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন বলে খবর চাউর হয়।

শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর গত বছরের অক্টোবরের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। তারপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। তারপর একাধিকবার এ জুটিকে একসঙ্গে দেখা যায়। ফের প্রেমিকের সঙ্গে সময় কাটিয়ে আসার সময়ে ক্যামেরা দেখে মুখ লুকালেন জাহ্নবী।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ১২ অক্টোবর শিখর পাহাড়িয়ার বাড়িতে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। প্রেমিকের বাড়ি থেকে নিজ গাড়িতে বের হওয়ার সময়ে পাপারাজ্জিদের সামনে পড়েন জাহ্নবী। আর পাপারাজ্জিরা যখন ছবি ও ভিডিও ধারণ করতে যান তখন হাত দিয়ে নিজের মুখ ঢাকেন জাহ্নবী। মুখ লুকানোর কারণ ও শিখর পাহাড়িয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্কে জিজ্ঞাসা করলে জবাব দেননি এই অভিনেত্রী।

শিখর-জাহ্নবীর প্রেমের খবরে ভাটা পড়লেও সম্প্রতি বিষয়টি স্মরণ করিয়ে দিয়েছিলেন করন জোহর। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের চলতি সিজনে কাজটি করেন তিনি। এ শোয়ে করন বলেছিলেন— ‘করোনার আগের কথা ভাবছি। তোমাদের বন্ধুত্ব এখন কতটা গভীর জানি না। কিন্তু তোমরা দু’জন (জাহ্নবী-সারা আলী খান) দুই ভাইয়ের (শিখর-বীর) সঙ্গে প্রেম করতে। আমি যে ভবনে থাকি, তারাও সেখানে থাকে।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘দেবারা’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *