Featured খোলা কলম সম্পাদকীয়

প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লিডবার্গ এডুকেশনের সদস্য সংখ্যা হয়েছে এক থেকে একাধিক

হাটি হাটি পা পা করে আসছে অক্টোবর, আর অক্টোবরেই আমার জন্মদিন। ঠিক আমার জন্মদিন উপলক্ষে কিছু লিখছিনা, লিখতে চাইছি আমার প্রতিষ্ঠান Leadburg Education কে নিয়ে ।

জীবনের সব থেকে কঠিন সময়ে আমার সঙ্গী হয়ে এসেছিলো আমার এই প্রতিষ্ঠান, যাকে তিনটা বছর একদম শিশুর মতো করে যত্নে, ভালোবাসায় আঁকরে ধরে আপনাদের সামনে একটা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত করাতে পেরেছি। দিন শেষে আমি পেয়েছি একটা পরিবার যে পরিবারের প্রতিটা সদস্যের শ্রম আর মেধায় তৈরি হয়েছে আপনাদেরই ব্রান্ড লিডবার্গ এডুকেশন।

শেকড় ভুলে যেতে নেই, যে শেকরের মাধ্যমে গাছ পরিপূর্ণতা পায়। ২০২১ সাল থেকে এখন অব্দি যাদের নিঃস্বার্থ ভালোবাসা এই প্রতিষ্ঠানকে প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছে তাদের জায়গা আমার মনের ফ্রেমের মধ্যে রয়েছে যা একদিন একটা ডুপ্লেক্স অফিসের সিড়ি দিয়ে উপরে ওঠার দেয়ালে সাদা-কালো ফ্রেমে টানাবো। আপনারা উঠবেন আর পড়বেন তাদের কৃতিত্ব ও অবদানের গল্প।

প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লিডবার্গ এডুকেশনের সদস্য সংখ্যা হয়েছে এক থেকে একাধিক। অনেকেই এর শুরু থেকে রয়েছে আবার অনেকেই পরিবর্তিত হয়েছে । যাদের ছবিতে দেখছেন তারা প্রত্যক্ষভাবে আমার টিমের সদস্য হিসেবে কাজ করছে, আর পরোক্ষভাবে অনেকেই আছেন যারা পর্দার আড়াল থেকেই এই প্রতিষ্ঠানকে লিড দিয়ে যাচ্ছে। একটা ফটোফ্রেমে সবাইকে এক করতে না পারলেও আমাদের প্রতিষ্ঠানের কোনো না কোনো সংকটে কিংবা উদযাপনে আমরা সবাইকে পেয়ে যাই।

আগামী ২ অক্টোবর Leadburg Education এর জন্মদিন।
www.leadburgedu.com

2 Replies to “প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লিডবার্গ এডুকেশনের সদস্য সংখ্যা হয়েছে এক থেকে একাধিক

  1. অভিনন্দন লিডবার্গ এডুকেশন পরিবারের সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *