বিনোদন সর্বশেষ

ন্যাড়া মাথার সালমানের নতুন লুকের ছবি ভাইরাল

কিছু দিন আগে যখন ‘জাওয়ান’ সিনেমার প্রিভিউ প্রকাশ হয়, সেখানে একেবারে অচেনা অবতারে দেখা দেন শাহরুখ খান। ন্যাড়া মাথায় চমকে দেন ভক্তদের। মুহূর্তেই তার সেই লুক ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকটা সেই রূপেই এবার সামনে এলেন সালমান খান।

রবিবার (২০ আগস্ট) রাতে একটি রেস্তোরাঁয় যান সালমান। সেখানেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে ভাইজানের নতুন রূপ। চুল ছেঁটে একেবারে ছোট করে ফেলেছেন। যেটাকে প্রায় ‘ন্যাড়া’ বলা চলে। নেটিজেনদের অনেকে মজার ছলে বলছেন, বন্ধু শাহরুখের সিনেমার প্রচারেই এমন রূপ ধারণ করেছেন সাল্লু

তবে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, নতুন একটি সিনেমার জন্যই সালমানের চুল বিসর্জন। করন জোহরের প্রযোজনা ও বিষ্ণু বর্ধনের পরিচালনায় একটি সিনেমায় কাজ করবেন সালমান। যেখানে তাকে আর্মি চরিত্রে দেখা যাবে। আর সেজন্যই চুলের এমন ছাঁট দিয়েছেন অভিনেতা।

একটি সূত্র জানিয়েছে, “শেরশাহ’ সিনেমা থেকে অনেক সাড়া পেয়েছেন নির্মাতা বিষ্ণু বর্ধন। এমনকি বহু আর্মি সদস্য ও তাদের পরিবার ছবিটি নিয়ে ভালোলাগা প্রকাশ করেছিলেন। তাই ফের দেশাত্মবোধ ও সেনাবাহিনীর গল্প তুলে আনতে চান তিনি। যেখানে সালমান খানকে দেখা যাবে সেনা কর্মকর্তার ভূমিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *