বিনোদন

নেতিবাচক পোস্ট করলে মামলা করতে বাধ্য হব

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বর্ষা। ক্যারিয়ারের প্রতিটি সিনেমায় অনন্ত জলিলের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নিজের ভালোমন্দ কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন বর্ষা। তবে ভিন্ন কারণে ব্যাপক চটেছেন এই নায়িকা।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন বর্ষা। সেখানে নায়িকা জানান, তাকে নিয়ে কোনো ধরনের নেতিবাচক পোস্ট করলে মামলা করবেন তিনি।

 

পাঠকদের উদ্দেশে বর্ষার স্ট্যাটাসতি হুবহু তুলে ধরা হলো-

 

আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট টাইম যদি আমার কোনো ভিডিও বা কোনো ইন্টারভিউ থেকে কোনো কিছু কেটে কোনো পেইজে আমার কথা মিলিয়ে বা কোনো নেতিবাচক পোস্ট দেখি তাহলে আমি সেই পেইজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হবো। এটা নিয়ে অলরেডি আমার ল-ইয়ার কাজ করছে। ইতোমধ্যে বেশ কয়েকটা পেইজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। আয় করা উচিত হালাল উপায়ে কাউকে বাজে ভাবে উপস্থাপন করে নয়।

পোস্টটি করার সঙ্গে সঙ্গে ৯ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে বর্ষার কমেন্টবক্সে।

 

একজন লিখেছেন, সঠিক সিদ্ধান্ত। আরেকজন লেখেন, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত, এগিয়ে যান আপু। নায়িকার এক ভক্ত লিখেছেন, একদম ঠিক কথা বলছেন। আপনার এই উদ্যোগ নেওয়া খুব প্রয়োজন ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *