বিশ্ব বিদ্যালয় মেডিক্যাল সর্বশেষ

নিটোরের ফিজিওথেরাপি কোর্সের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের অধীনে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বিএসসি ইন ফিজিওথেরাপি কোর্সের প্রথম বর্ষে অনলাইন ভর্তি আবেদন শুরু হয়েছে। আবেদন চলবে আগামী ১০ মার্চ পর্যন্ত। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩ মে (শুক্রবার)।

রোববার (২৫ ফেব্রুয়ারি) জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের পরিচালক অধ্যাপক ডা. কাজী শামীম উজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের অধীনে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শেরে বাংলা নগর ঢাকায় ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ৪ (চার) বছর একাডেমিক এবং ১ বছর বাধ্যতামূলক ইন্টার্নশীপসহ সর্বমোট ৫(পাঁচ) বছর মেয়াদী বিএসসি ইন ফিজিওথেরাপি কোর্সের প্রথম বর্ষে ছাত্র/ছাত্রী ভর্তির জন্য অনলাইনের মাধ্যমে আবেদনপত্র আহবান করা যাইতেছে। অনলাইন আবেদন http://nitorbd.bigmsoft.com এর মাধ্যমে করতে হবে।

আবেদন করার নিয়মাবলী-

অনলাইন আবেদন http://nitorbd.bigmsoft.com এর মাধ্যমে করতে হইবে। আবেদনের পূর্বে আবেদন ফি ১০০০/-(এক হাজার) টাকা “course coordinator physiotherapy” চলতি হিসাব নং “০২০০০০১৭৬৭২৭৪, অগ্রণী ব্যাংক লি. শ্যামলী শাখা, ঢাকা” এর অনুকূলে বাংলাদেশের অগ্রণী ব্যাংকের যে কোন অনলাইন শাখায় জমা দিয়ে জমা রশিদ সংগ্রহ করতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনলাইনে আবেদনের জন্য আবেদনকারীর ছবি ও স্বাক্ষর (সর্বোচ্চ 300kb, JPG), এবং ব্যাংক জমা রশিদের স্ক্যান কপি (সর্বোচ্চ 400kb, JPG), প্রয়োজন হইবে। অনলাইনে আবেদনের বিস্তারিত নির্দেশনা ওয়েবসাইটে দেখে যথাযথ ভাবে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

সংশোধিত সময়সীমা-

আবেদনের শেষ সময়- ১০/০৩/২০২৪ (রাত ১২টা) পর্যন্ত।

প্রবেশপত্র সংগ্রহ- ২৪/০৪/২০২৪ হইতে ০২/০৫/২০২৪ (রাত ১২টা) পর্যন্ত, http://nitorbd.bigmsoft.com হইতে ডাউনলোড করা যাইবে।

ভর্তি পরীক্ষা- ০৩/০৫/২০২৪ (শুক্রবার) সকাল ১০ ঘটিকায়। সময়কাল ১ ঘণ্টা।

স্থান : বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমী (সাবেক আগারগাঁও তালতলা কলোনী স্কুল এন্ড মহিলা কলেজ)

ডাউনলোড করা প্রবেশপত্র রঙ্গিন প্রিন্ট কপি সহ ভর্তি পরীক্ষার দিন উপস্থিত হইতে হবে। প্রয়োজনে যোগাযোগ: ০১৭১১-৩৪৫৮৬৯ ইমেইল: [email protected]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *