বিনোদন সর্বশেষ

তবে কি ভেঙেই যাচ্ছে ঐশ্বরিয়া – অভিষেকের বিয়ে!

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়েছে।

গত কয়েক মাস ধরে জোর গুঞ্জন উড়ছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। বিশেষ করে শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে তার তিক্ততা তৈরি হয়েছে। যার ফলে শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে থাকছেন এই অভিনেত্রী। তারপরও মুখে কুলুপ এঁটে বসেছিলেন এই দম্পতি।

কয়েক দিন আগে অভিষেক বচ্চনের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে এ অভিনেতাকে ডিভোর্সের ঘোষণা দিতে দেখা যায়। যদিও এটিকে অনেকে ‘ডিপ ফেক’ ভিডিও বলে মন্তব্য করছেন। অবশেষে বিয়েবিচ্ছেদ নিয়ে নীরবতা ভাঙলেন অভিষেক।

বলিউড ইউকে-কে সাক্ষাৎকার দিয়েছেন অভিষেক বচ্চন। এ আলাপচারিতায় উঠে আসে বিবাহবিচ্ছেদের প্রসঙ্গ। এসময় বিয়ের আংটি দেখিয়ে অভিষেক বচ্চন বলেন, ‘আমরা এখনো বিবাহিত।

অনেকটা ক্ষোভ প্রকাশ করে অভিষেক বচ্চন বলেন, ‘এই বিষয়টা নিয়ে সত্যি আপনাকে কিছু বলার নেই। দুঃখজনক বিষয় হলো, এটি এখন নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, আপনি কেন এটা করছেন। আপনাকে কিছু গল্প জমা করতে হবে। ঠিক আছে, আমরা তারকা, আমাদের এটা মেনে নিতেই হবে।’

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *