বিশ্ব বিদ্যালয় সর্বশেষ স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়

ঢাবি অধিভুক্ত গার্হস্থ্য ও প্রযুক্তি ইউনিটের সাবজেক্ট মনোনয়ন প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির গার্হস্থ্য অর্থনীতি ও প্রযুক্তি ইউনিটের বিষয় মনোনয়ন প্রকাশ করা হয়েছে। শিক্ষার্থীরা ভর্তিবিষয়ক ওয়েবসাইটে গিয়ে মনোনীত বিষয় দেখতে পারবেন। আগামীকাল বুধবার (২৩ আগস্ট) প্রযুক্তি ইউনিটের দ্বিতীয় মনোময়ন প্রকাশ করা হবে।

ওয়েবসাইটে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের বিষয় মনোনয়ন প্রকাশ করা হয়েছে। মনোনীত বিষয় দেখতে ড্যাশবোর্ড থেকে ‘বিষয় মনোনয়ন’ বাটনে ক্লিক করতে হবে।

মনোনয়ন প্রাপ্ত শিক্ষার্থীরা আগামী ২৬ আগস্ট পর্যন্ত বিষয় মাইগ্রেশন বন্ধ অথবা চালুর অগ্রিম ফি ৫০ টাকা প্রদান করতে পারবে। ফি জমা রশিদসহ আগামী ২৬ আগস্ট সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে হবে। বিস্তারিত জানতে নোটিশ দেখতে বলা হয়েছে।

প্রযুক্তি ইউনিটের বিষয় মনোনয়নও প্রকাশ করা হয়েছে। মনোনীত বিষয় দেখতে ড্যাশবোর্ড থেকে ‘বিষয় মনোনয়ন’ বাটনে ক্লিক করতে হবে। মনোনয়নপ্রাপ্ত শিক্ষার্থীরা আজ মঙ্গলবার (২২ আগস্ট) পর্যন্ত বিষয় মাইগ্রেশন বন্ধ অথবা চালুর অগ্রিম ফি ৫০ টাকা প্রদান করতে পারবে।

উক্ত সময়ের মধ্যে উল্লেখিত অগ্রিম ফি জমা না দিলে, পরীক্ষার্থী ভর্তি হতে ইচ্ছুক না বলে বিবেচ্য হবে এবং পরবর্তী মাইগ্রেশনে তাকে অনুপস্থিত দেখানো হবে। আগামী বুধবার (২৩ আগস্ট) বিকেলে দ্বিতীয় মনোনয়ন প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *