বিনোদন সর্বশেষ

এবার কোন নায়িকার সাথে প্রেম করছেন জায়েদ খান

আলোচিত নায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শোতে অংশ নেন। এ সময় তাদের বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরতে দেখা যায়। একই ছাতার নিচে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় তারা পোস্ট করেন। এরপরই তাদের প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। ঠিক এমন সময় ফারিয়াকে প্রশংসায় ভাসালেন জায়েদ খান।

ফারিয়ার সঙ্গে প্রেমের গুঞ্জনের বিষয়ে জায়েদ খান বলেন, ‘প্রেমের গুঞ্জন নতুন নয়। এর আগেও অন্য নায়িকাদের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে। অস্ট্রেলিয়ার ওই শোতে শুধু আমি আর নুসরাত ছিলাম না। আমার কাজিন গায়ক প্রতীক হাসানও ছিল। বিদেশের স্টেজ শোতে আমরা এই মুহূর্তে কোথায় আছি সবাইকে জানানোর জন্যই ওই পোস্ট করা। ছাতার নিচে আমার আর নুসরাতের ছবিটি তুলেছিল প্রতীক হাসান। একা একটা মেয়ে হয়ে বিদেশের মাটিতে অচেনা কার সাথে ঘুরবে? তাছাড়া এখানে নিরাপত্তার বিষয়টিও জড়িত। তাই সবাই মিলে ট্যুরটাকে এনজয় করেছি- এতটুকুই।’

জায়েদ খানের ব্যস্ততা অনেকটাই বেড়েছে। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও তার ভক্তের সংখ্যা বেড়েছে। বিশেষ করে নারী ভক্ত।  চলতি মাসের শেষ সপ্তাহে লন্ডনে শো আছে এই নায়কের। এরই মধ্যে সেখানকার নারী ভক্তরা ভিডিও বার্তার মাধ্যমে জায়েদ খানকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *