বিনোদন সর্বশেষ

আবারও আলাদা হয়ে গেলেন রাজ-পরীমনি

ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রতিবাদী আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিয়ে-সংসার-স্বামী ও অভিনয় নিয়ে ভালোই কেটে যাচ্ছিল সময়। মা হওয়ার পরও ঠিকঠাক চলছিল সবকিছু। ‍কিন্তু হঠাৎ করেই বাঁধে বিপত্তি, স্বামী চিত্রনায়ক রাজের সঙ্গে তৈরি হয় মনোমালিন্য। সেই গল্পটা সবারই জানা।

তারপর থেকে তাদের পুত্র রাজ্যকে নিয়ে একাই ফাইট দেওয়া শুরু করেন পরী। আলাদা হয়ে যান রাজের সঙ্গে। যদিও পরী চেয়েছিলেন একসঙ্গে থাকতে। তবে তার আর হয়ে ওঠেনি। পুত্রের জন্মদিন ১০ আগস্ট দেখা মেলেনি রাজের। এরপর থেকেই বেশ সমালোচিত হতে থাকেন চিত্রনায়ক রাজ।

অবশেষে সবকিছুর পর আচমকা মিলে গেলেন ঢালিউডের এই জনপ্রিয় তারকা দম্পতি। এরই মধ্যে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন রাজ। পরীমণিও জানিয়েছেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে।

 

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ছবির ভাইরাল হওয়া ও বিষয়টি নিয়ে কথা বললেও ঘটনা মোড় নিয়েছে অন্যদিকে।

একাধিক সূত্র থেকে জানা গেছে, এই ছবিগুলো অন্য একটা উপলক্ষকে কেন্দ্র করে তোলা হয় ওইদিন রাতে। তাই ছবি দেখে মোটেও বলা যাবে না, রাজ-পরী এক হয়েছেন। এসব ছবির সঙ্গে একত্র হওয়ার কোনো সম্পর্ক নেই। এমনকি তারা একত্রে এখন নেইও। আবারও রাজ তার মতো করে বাসা থেকে বেরিয়ে গেছেন পরের দিনই।

এদিকে আরও একাধিক সূত্রে জানা গেছে, গত রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমণি। শুক্রবার (১৮ আগস্ট) সকাল থেকেই পরীর জ্বরের মাত্রা বেড়েছে। চিকিৎসা নিতে সন্ধ্যার দিকে হাসপাতালে যাওয়ার কথা তার। কিন্তু এই সময়ে পরীমণির সঙ্গে ছিলেন না শরীফুল রাজ। সূত্রটি আরও জানায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া স্থিরচিত্রের সঙ্গে আদৌতে বাস্তবতার কোনো মিল নেই। তাদের সম্পর্ক মোটেও জোড়া লাগেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *