বিনোদন

অনুপমের দ্বিতীয় বিয়ে নিয়ে কী জানালেন সাবেক স্ত্রী পিয়া

ভারতীয় সংগীতশিল্পী অনুপম রায়। বসন্তের কোনো এক সন্ধ্যায় গায়িকা-সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে তার পরিচয় হয়। তারপর গড়ে উঠে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। ২০২১ সালের ১১ নভেম্বর এক টুইটে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন অনুপম রায়। যদিও বিবাহবিচ্ছেদের সুনির্দিষ্ট কারণ ব্যাখ্যা করেননি এই দম্পতি।

বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর খানিক সময়ের জন্য থমকে যায় অনুপম রায়ের ভক্তরা। বিচ্ছেদের কারণ আড়ালে থাকায় নানা প্রশ্ন তুলেন নেটিজেনরাও। ঠিক ওই সময়ে টলিপাড়ায় গুঞ্জন চাউর হয়, অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পিয়ার পরকীয়া সম্পর্কের কারণে সংসার ভেঙেছে অনুপমের। যদিও এই সম্পর্কের কথা অস্বীকার করেন পরমব্রত। গত বছরের ২৭ নভেম্বর পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন পরমব্রত। এদিন সকাল থেকেই বিষয়টি দুই বাংলায় চর্চায় পরিণত হয়।

প্রাক্তন দ্বিতীয় স্ত্রী পিয়ার বিয়ের কয়েক মাস পর গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন গায়ক অনুপম। কিন্তু পিয়া কি এ খবর জানেন? এ বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যম পিয়ার সঙ্গে যোগাযোগ করলে, পিয়া জানান, এ খবর আগে থেকেই জানেন তিনি।

পিয়া চক্রবর্তীর ভাষায়— ‘যেদিন ওদের বিয়ের খবর জেনেছি, সেদিনই নিজ থেকে শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতাম।’

অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পাল পিয়ার পূর্ব পরিচিত। তা জানিয়ে পিয়া বলেন, ‘ওদের সম্পর্কের কথা আগে থেকেই জানি। আমরা সকবাই সবার চেনা। অনুপম-প্রস্মিতার নতুন জীবন ভালোভাবে শুরু হোক, ওরা ভালো থাকুক, এখন শুধু এটুকুই কামনা।’

এক বছর সম্পর্কে থাকার পর বিয়ে করতে যাচ্ছেন অনুপম-প্রস্মিতা। আগামী ২ মার্চ বিয়ে কর‌বেন তারা। দুই প‌রিবা‌রের সদস‌্যদের উপ‌স্থি‌তি‌তে আইনি বি‌য়ে সার‌বেন তারা। অনুপমের এটি তৃতীয় আর প্রস্মিতার দ্বিতীয় বিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *