বিনোদন

তসলিমা নাসরিনের মন্তব্যের কড়া জবাব দিলেন অভিষেক বচ্চন

সময়ের পালাবদলে কলমের জায়গা নিয়েছে কিবোর্ড। কিন্তু বদলায়নি লেখক তসলিমা নাসরিনের ঠোঁটকাটা স্বভাব। কলকাতা বা বাংলাদেশ যেখানেই যা ঘটুক, সোশাল মিডিয়ায় নিজের মতামত জানাতে ভুল করেন না এই লেখক। এবার তার খোঁচার নিশানায় বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন ও তার পুত্র-অভিনেতা অভিষেক বচ্চন!

‘দশভি’ সিনেমায় অভিনয়ের জন্য সম্প্রতি ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন অভিষেক। এ নিয়ে গর্বিত বাবা অমিতাভ। টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এভাবে, ‘আমার গর্ব, আমার আনন্দ। তুমি নিজেকে প্রমাণ করেছো। তোমাকে অনেক উপহাস করা হয়েছে, কটাক্ষ করা হয়েছে। তবে কাজের মাধ্যমে তুমি তার জবাব দিয়েছো। তুমি সেরা এবং সেরাই থাকবে।’

এরপরেই অমিতাভের ওই টুইটের সমালোচনা করে একটি টুইট করেন তসলিমা নাসরিন। তিনি লিখেছেন, অমিতজি তার সন্তানকে অনেক ভালোবাসেন। তাই তিনি মনে করেন তার সব গুণ ছেলে অভিষেকের মধ্যে রয়েছে। তার ধারণা একমাত্র তার পুত্রই সেরা। তবে অভিষেক ভালো, কিন্তু অমিতাভ বচ্চনের মতো কোনো প্রতিভা অভিষেকের নেই।

তসলিমার সেই টুইটের কড়া জবাব দিয়ে অভিষেক লেখেন, আপনি ঠিক বলেছেন। প্রতিভা বা অন্যকোনো দিক দিয়েই তার সমমান কেউ হতে পারবে না। অমিতাভ বচ্চন সারাজীবন সেরাই থাকবেন, আমি গর্ববোধ করি যে, আমি ওনার ছেলে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৭ এপ্রিল) মুক্তি পায় অভিষেক বচ্চন অভিনীত সিনেমা ‘দশভি’। এতে মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। নেটফ্লিক্সে মুক্তির পরেই ব্যাপক প্রশংসা অর্জন করেন অভিষেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *