বিনোদন

আনুশকাকে ‘বেআক্কেল’ বলে তুলোধনা নেটিজেনদের

ব্র্যান্ড প্রমোশনের জন্য কত নাটকই না করে থাকেন তারকারা! সম্প্রতি তেমনটাই ঘটিয়েছেন আনুশকা শর্মা। এক নামি স্পোর্টস ব্র্যান্ডের সঙ্গে সরাসরি বচসায় জড়িয়েছিলেন বিরাট ঘরণী। কেন অনুমতি ছাড়া তার ছবি ব্যবহার করেছে ওই সংস্থা- তা নিয়ে দুই-চার কথা শুনিয়ে দিয়েছিলেন।

পরে অবশ্য জানা যায়, পুরোটাই প্রমোশ্যানাল গিমিক। অনেকে প্রশংসা করেন এমন মার্কেটিং স্ট্র্যাটেজির, আবার অনেকে ‘বিরক্তিকর নাটক’ বলে তুলোধুনা করেন আনুশকাকে।

তবে রাস্তায় জ্যাম তৈরি করে পণ্যের বিজ্ঞাপনের প্রচার করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন আনুশকা। নেটিজেনদের কেউ কেউ বলছেন— ‘আনুশকা একটা বেআক্কেল। আগে মানুষ হও।’ একজন লেখেন, ‘অপ্রয়োজনীয়, পুরো লিঙ্কিং রোডে ট্রাফিক জ্যাম ছিল।’ অপর একজন লেখেন, ‘পুলিশ এদের কেন কিছু বলে না?’ অন্য একজন লেখেন, ‘এই তারকারা সব ধান্ধাবাজ, যখন নিজেদের দরকার হাসি মুখে পোজ দেবে আর প্রয়োজন ফুরালেই খালি দেমাক দেখাবে।’

দীর্ঘদিন সিনেমা থেকে দূরে রয়েছেন আনুশকা শর্মা। ২০১৮ সালে মুক্তি পায় তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো’। মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস’-এর মাধ্যমে কামব্যাক করছেন এই অভিনেত্রী।কিছুদিন আগে কলকাতায় সিনেমাটির শুটিং করেন। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *