বিনোদন

প্রতারনার অভিযোগে গ্রেফতার তামিল প্রযোজক

সুন্দরী নায়িকাকে বিয়ে করে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলেন তামিল প্রযোজক রবিন্দর চন্দ্রশেখর। প্রায় ১৬ কোটি রুপি প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাকে। যা বাংলাদেশি মুদ্রায় ২১ কোটি টাকারও বেশি।

তামিল চলচ্চিত্র জগতে রবিন্দরের বেশ নামডাক রয়েছে। তার লিব্রা প্রোডাকশনসের ব্যানারে একাধিক হিট সিনেমা নির্মিত হয়েছে। চলতি বছরেই তিনি তামিল অভিনেত্রী মহালক্ষ্মীকে বিয়ে করেন। তা নিয়ে বেশ চর্চা হয়েছিল।

কারণ দুজনের শারীরিক গঠনে ব্যাপক পার্থক্য রয়েছে। ‘মোটা বরের সুন্দরী বউ’, ‘টাকার জন্য অভিনেত্রী বিয়ে করেছেন’, এমন কটাক্ষ করা হয়েছে প্রযোজক-অভিনেত্রীর বিয়ের ছবিতে। তবে এবার অভিযোগ মারাত্মক।

জানা গেছে, চেন্নাইয়ের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চে রবিন্দরের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ২০২০ সালে পৌরসভার আবর্জনা থেকে শক্তি উৎপাদনের বরাত নিয়েছিল রবিন্দরের সংস্থা। এই কাজে আরও দুই বিনিয়োগকারীকে যুক্ত করা হয়েছিল। তাদের থেকে ১৫ কোটি ৮৩ লাখ ২০ হাজার রুপি নেওয়া হয়েছিল।

এই অর্থ নেওয়ার পর রবিন্দরের সংস্থা কাজ শুরু করেনি। আবার টাকা ফিরিয়েও দেয়নি। ফলে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আর তামিল সিনেমার প্রযোজককে গ্রেফতার করা হয়েছে। তামিল শিল্প জগতেও রবিন্দর বেশ পরিচিত নাম।

হঠাৎ তার এ গ্রেফতার বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। শোনা যায়, পুলিশের জিজ্ঞাসাবাদের সময় রবিন্দর ভুয়া নথি দেখিয়েছিলেন। তাতেই সমস্যা আরও জটিলতা সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *