খেলাধুলা সর্বশেষ

ম্যানসিটি ছাড়ার কারণ জানালেন আলভারেজ

ম্যানচেস্টার সিটিতে স্বপ্নের মতো সময় কাটাচ্ছিলেন আর্জেন্টাইন তরুণ ফুটবলার হুলিয়ান আলভারেজ। ‍দুর্দান্ত পারফরম্যান্সে মাত্র ২৪ বছর বয়সে আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ এবং কোপা আমেরিকা জেতার পাশাপাশি সিটিজেনদের হয়ে সম্ভাব্য সকল ট্রফি জয়ের স্বাদ পেয়েছেন তিনি। তবুও হঠাৎ করে ইংল্যান্ড ছেড়ে পাড়ি জমিয়েছেন স্পেনে।

এতদিন এই সিদ্ধান্তের কারণ না জানালেও, এবার মুখ খুলেছেন আলভারেজ। মূলত, স্বদেশী কোচ দিয়েগো সিমিওনের সঙ্গে কাজ করতেই অ্যাতলেটিকোয় যোগ দিয়েছেন তিনি। শুক্রবার (১৬ আগস্ট) স্প্যানিশ ক্লাবটিতে যোগ দেওয়ার পর গণমাধ্যমে এমন মন্তব্য করেন এই তারকা।

ম্যানসিটিতে সময়টা ভালোই কাটছিল আলভারেজের। পেপ গার্দিওলার অধীনে নিজেকে ভালোভাবেই গড়ে তুলছিলেন তিনি। তবুও হঠাৎ করে কেন ক্লাব পরিবর্তন করলেন তিনি? ভক্ত-সমর্থকদের এই প্রশ্ন আলভারেজের সামনে তুলে ধরেছেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা।

জবাবে আলভারেজ বলেন, আমার মনে হয়েছে ফুটবল ক্যারিয়ারে একটা পরিবর্তন দরকার। নতুন চ্যালেঞ্জ নেয়ার জন্যই আমি এই ক্লাবে এসেছি। একজন পরিণত ফুটবলার হিসেবে ক্যারিয়ার গড়ার জন্য যা দরকার এ ক্লাবে তার সবই আছে।

এ সময় সাবেক কোচ ও ক্লাবকে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ম্যানচেস্টার সিটিতে দু’বছরে আমি অনেক কিছু শিখেছি। আমি পেপ গার্দিওলার কাছে কৃতজ্ঞ। আমি সিমিওনের সঙ্গে কাজ করতেও মুখিয়ে আছি। তিনি এই ক্লাব ও স্প্যানিশ লিগে যে অবদান রেখেছেন তা অসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *