বিনোদন

কণ্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন রোববার মুম্বাইয়ের একটি হাসপাতালে কন্যাসন্তান জন্ম দিয়েছেন। তবে বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন দম্পতি। এর আগে, শনিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন দীপিকা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এক ইনস্টাগ্রাম পোস্টে দীপিকা জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হয়েছেন। শোনা যাচ্ছিল সেপ্টেম্বরেই মা হতে পারেন তিনি। কয়েক দিন আগেই বেবি বাম্প ফটোশুটে অংশ নিয়েছেন ‘দীপবীর’ জুটি।

উল্লেখ্য, বলিউডের তারকা দম্পতি দীপিকা-রণবীর সিং। দীপিকা-রণবীরের প্রথম আলাপ হয় সঞ্জয় লীলা বানসালির রোমান্টিক সিনেমার সেটে। রামলীলা সিনেমার মাধ্যমে এই তারকা যুগল দর্শকদের মাত করেছিলেন নিজেরাও জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। একে একে তাদেরকে দেখা গেছে ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’ সিনেমাতে। ছয় বছর প্রেমপর্ব চালিয়ে  তারা বিয়ের পিঁড়িতে বসেন ২০১৮ সালে। অন্তঃসত্ত্বা অবস্থায় ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় অভিনয় করেছেন দীপিকা।

এর আগে একটি সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, সন্তান জন্মদানের পরে সাময়িক বিরতিতে যাবেন তিনি। সুতরাং পর্দায় দীপিকাকে নতুন করে দেখার জন্য দীপিকার ভক্তদের কিছুদিন অপেক্ষায় থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *