সর্বশেষ

আবারও একসঙ্গে জায়েদ খান – ফারিয়া

আলোচিত নায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শোতে অংশ নেন। এ সময় তাদের বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরতে দেখা যায়। একই ছাতার নিচে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় তারা পোস্ট করেন। এরপরই তাদের প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। এর মধ্যেই ফের তারা একসঙ্গে স্টেজ পারফর্ম করবেন বলে নিশ্চিত করেন জায়েদ খান।

বিদেশের মাটিতে একের পর এক স্টেজ শোয়ে পারফর্ম করছেন জায়েদ খান। গত ৩০ জুন যুক্তরাষ্ট্রে শো করেছেন তিনি। সেখান থেকে গেছেন কানাডায়। সেখানে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে পারফর্ম করবেন তিনি।

জায়েদ খান নিজেই ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন। সেই পোস্ট নুসরাত ফারিয়াও শেয়ার করেছেন। লিখেছেন, ‘সবার সঙ্গে দেখা হচ্ছে ১৪ জুলাই’।

জানা গেছে, কানাডার ক্যালগেরিতে অনুষ্ঠিত হবে এই শো। ইতোমধ্যে জায়েদ খান ও নুসরাত ফারিয়া দুজনই নাচের রিহার্সেলে অংশ নিয়েছেন। অনুশীলনের একটি ফটোতে দুজনকে একত্রে দেখা যায়।

ফারিয়ার সঙ্গে পারফর্ম প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমি অনেকের সঙ্গে পারফর্ম করেছি। ফারিয়ার পারফর্ম দেখে আমি মুগ্ধ! একটানা ১৫ মিনিট নাচতে পারে। লম্বা সময় ধরে দর্শককে মাতিয়ে রাখতে পারে। এক মুহূর্তের জন্যও দর্শক বোরিং হয় না। খুব ভালো স্টেজ পারফর্ম করে ফারিয়া। সামনে আমাদের আরও কিছু কাজ হবে।’

এর আগে জায়েদ খান নিউ ইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেন। এরপর তাকে দেখা যায় মেটলাইফ স্টেডিয়ামে আর্জেন্টিনা-কানাডা ম্যাচে। স্টেডিয়ামের গ্যালারিতে আর্জেন্টিনার জার্সি গায়ে উপস্থিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *