বিদেশ শিক্ষা সর্বশেষ

দেশের বাইরে উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণে সারথি ‘লিডবার্গ এডুকেশন’

আধুনিক বিশ্ব ও প্রযুক্তিনির্ভর যুগে উন্নত দেশের শিক্ষার্থীদের সঙ্গে তাল মিলিয়ে উন্নত ক্যারিয়ার গড়ার স্বপ্ন নিয়ে প্রতি বছর হাজার হাজার শিক্ষার্থী দেশ ছেড়ে বিদেশে পাড়ি জমাচ্ছে। আর সেইসব স্বপ্নবাজ তরুনদের স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য তাদের সঠিক দিক-নির্দেশনা প্রদান করে তাদের পাশে দাঁড়িয়েছে ‘লিডবার্গ এডুকেশন’

কেন লিডবার্গ এডুকেশন শিক্ষার্থীদের কাছে এত জনপ্রিয়

১. সর্বদা অভিজ্ঞ ও দক্ষ কনসালট্যান্টগনের পরামর্শ প্রদান
‘লিডবার্গ এডুককশনে’ রয়েছে একঝাক দক্ষ ও অভিজ্ঞ পরামর্শকবৃন্দ। শিক্ষার্থীরা যেকোন সময়ে যেকোন মুহূর্তে সরাসরি বা অনলাইনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করে শিক্ষার্থীদের করনীয় বিষয় সম্পর্কে পরামর্শ নিতে পারবে।প্রতিটি পরামর্শকগন আন্তরিকতার সাথে শিক্ষার্থীদের সাথে কথা বলে এবং তাদের দক্ষতা ও অভিজ্ঞতার মিশেলে প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করে থাকেন

২. বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাথে অফিশিয়াল পার্টনারশীপ

IELTS না থাকা কিংবা কম স্কোর অথবা শিক্ষাজীবনে দীর্ঘ বিরতি থাকা শিক্ষার্থীদের জন্য ‘লিডবার্গ এডুকেশন’ দিচ্ছে USA, UK, Canada, Australia, Dubai সহ ইউরোপের আরো বিভিন্ন দেশের ভিসা প্রসেসিংয়ের শতভাগ নিশ্চয়তা। কেননা ‘লিডবার্গ এডুকেশন’ এসকল দেশের একাধিক বিশ্ববিদ্যালয় সমূহের অফিসিয়াল পরামর্শদাতা এবং একাধিক বিশ্ববিদ্যালয় সমূহের সাথে ‘লিডবার্গ এডুকেশন’ এর রয়েছে সরাসরি পার্টনারশিপ। অর্থ্যাৎ কোন প্রতিবন্ধকতায় ছাড়াই এসব দেশের বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা পড়াশোনা করতে পারবে। যা ‘লিডবার্গ এডুকেশন’ কে দিয়েছে অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় অনন্য রূপ।

৩. সম্পূর্ণ অটোমেটেড সফটওয়্যার এর মাধ্যমে তথ্য প্রক্রিয়া ও হালনাগাদ

‘লিডবার্গ এডুকেশন’ শিক্ষার্থীদের যাবতীয় সকল তথ্য সম্পূর্ণ নিজস্ব ও অত্যাধুনিক সফটওয়্যার ব্যবস্হার মাধ্যমে সম্পাদনা করে থাকে। যার ফলে একজন শিক্ষার্থী তার বাসায় বসে ডিজিটাল সফটওয়্যারের মাধ্যমে তার আবেদন, বিশ্ববিদ্যালয় এক্সসেপ্টেন্স হতে ভিসা প্রসেসিংয়ের প্রতিটি ধাপের সবকিছু নিজেই জানতে পারবে এবং বিভিন্ন সময় প্রয়োজনীয় নোটিফিকেশন দেখতে পারবে। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি সবকিছুতে স্বচ্ছতার ব্যাপারটি নিশ্চিত করতে পেরেছে । এছাড়াও ‘লিডবার্গ এডুকেশন’ এর রয়েছে অনলাইনে সব প্রসেস সম্পন্ন করার সুবিধা। অর্থাৎ, শিক্ষার্থীরা সরাসরি না এসেও অনলাইনের মাধ্যমে তাদের সকল প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

৪. নির্বিঘ্ন ও দ্রততার সহিত আর্থিক কার্যক্রম সম্পন্ন

বিদেশে পড়তে যাওয়ার ক্ষেত্রে বিভিন্ন সময় অনেক বিষয়ে লেনদেনের প্রয়োজন পড়ে। অনেক সময় এই বিষয়গুলোতে শিক্ষার্থীদের জটিলতায় পড়তে হয়।সেইবিষয় মাথায় রেখে ‘লিডবার্গ এডুকেশন’ বিভিন্ন ব্যাংকিং প্রতিষ্ঠানের সাথে মিলে আর্থিক বিষয় দ্রত,নির্বিঘ্ন ও সততার সহিত সম্পন্ন করে।

তাই যারা উন্নত শিক্ষা লাভ ও আধুনিক জীবনযাপনের আশায় দেশের বাইরে যেতে ইচ্ছুক। সেসব অন্বেষণ কারীদের জন্য লিডবার্গ এডুকেশন হতে পারে ভরসা ও নির্ভরতার প্রতীক।শিক্ষার্থীদের যথাযোগ্য দিকনির্দেশনা ও মান সম্পন্ন সেবা নিশ্চিতের মাধ্যমে তাদের স্বপ্নপূরনে ‘লিডবার্গ এডুকেশন’ দৃঢ়ভাবে অঙ্গীকার ও প্রতিশ্রুতিবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *