বিশ্ব বিদ্যালয় সরকারি বিশ্ববিদ্যালয়

৪০ টি শূন্য আসনের বিপরীতে মেধাতালিকা প্রকাশ করলো বশেফমুবিপ্রবি

গুচ্ছভুক্ত বঙ্গমাতা শেখ ফজলিাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে এখনও ৪০টি আসন খালি রয়েছে, যা মোট আসনের প্রায় ২৫ শতাংশ।

গত বুধবার (২৫ জানুয়ারি) এসব শূন্য আসনের বিপরীতে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়। এই মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের মধ্যে গণিতে ১৮ জন, সমাজকর্মে ১৮ জন, ব্যাবস্থাপনা ২ জন, ফিসারিজে ১ জন এবং (ইইই) বিভাগের জন্য ১ জন নির্বাচিত হয়েছেন।

একইদিনে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেধাতালিকায় বিভাগ পাওয়া শিক্ষাথীদের প্রথমে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে লগইন করে অনলাইনে প্রাথমিক ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পরবর্তীতে আগামী ২৯ জানুয়ারি বিভাগ অনুযায়ী নির্ধারিত র্ভর্তি ফি জমা দিতে হবে এবং একইদিনে বিভাগে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে চূড়ান্ত ভর্তি নিশ্চিত করতে হবে।

বিজ্ঞাপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, চলতি শিক্ষাবর্ষে সিএসই, ফিসারিজ এবং ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তির জন্য সর্বমোট জমা দিতে হবে ২৫ হাজার ৭৫০ টাকা, সমাজকর্ম বিভাগের ক্ষেত্রে জমা দিতে হবে ২৩ হাজার ২৫০ টাকা, গণিত বিভাগের ক্ষেত্রে জমা দিতে হবে ২২ হাজার ২৫০ টাকা এবং ব্যাবস্থাপনা বিভাগের ক্ষেত্রে জমা দিতে হবে ২০ হাজার ৭৫০ টাকা ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *