প্রকৌশল বিশ্ববিদ্যালয় বিশ্ব বিদ্যালয়

৩০ মার্চ পর্যন্ত বাড়ানো হল বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের আবেদন সময়

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদনের সময়সীমা বাড়িয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশ। বৃহস্পতিবা (২৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশ-এর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদনের সময়সীমা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আগামী ৩০ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত বর্ধিত করা হলো। উল্লেখ্য, ভর্তি বিজ্ঞপ্তিতে প্রকাশিত ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট অন্যান্য সকল সময়সূচী অপরিবর্তিত থাকবে।

এর আগে গত ০১ মার্চ থেকে শুরু হয় অনলাইনে আবেদন, যার মেষ সময় ছিল ২৩ মার্চ পর্যন্ত। নতুন এ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়টির মেরিটাইম গভর্ন্যান্স এন্ড পলিসি, শিপিং এ্যাডমিনিস্ট্রেশন, আর্থ এন্ড ওশান সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদে শিক্ষার্থী ভর্তি করা হবে।

২০১৯ অথবা ২০২০ সালে মাধ্যমিক/সমমানের পরীক্ষায় এবং ২০২১ অথবা ২০২২ সালের উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে কেবল সে সকল শিক্ষার্থী নির্ধারিত ফরমে অনলাইনে আবেদন করতে পারবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *