চাকরি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২৫ বিভাগে শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে ৩৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: অধ্যাপক
    পদসংখ্যা ও বিভাগ: ইংরেজি বিভাগে একজন ও পরিসংখ্যান বিভাগে একজন।
    বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা
  • ২. পদের নাম: সহযোগী অধ্যাপক
    পদসংখ্যা ও বিভাগ: সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন।
    বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

  • ৩. পদের নাম: সহকারী অধ্যাপক
    পদসংখ্যা ও বিভাগ: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন, সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে একজন, ব্যবসায় প্রশাসনে একজন, লোকপ্রশাসনে একজন ও ইতিহাস বিভাগে একজন সহকারী অধ্যাপক নেওয়া হবে।
    বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

  • ৪. পদের নাম: প্রভাষক
    পদসংখ্যা ও বিভাগ: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে দুজন, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন, সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে দুজন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগে একজন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে দুজন, আর্কিটেকচার বিভাগে একজন, গণিত বিভাগে একজন, পদার্থবিজ্ঞানে একজন, ফার্মেসি বিভাগে একজন, পরিসংখ্যান বিভাগে একজন, রসায়ন বিভাগে পাঁচজন, ব্যবসায় প্রশাসনে একজন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে তিনজন, ভূগোল ও পরিবেশ বিভাগে একজন, অর্থনীতিতে একজন, লোকপ্রশাসনে একজন এবং ইতিহাস বিভাগে দুজন প্রভাষক নেওয়া হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

যেভাবে আবেদন:
আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া ফরমেটে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সদ্যতোলা পাসপোর্ট আকারের তিন কপি রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতা সংশ্লিষ্ট সব সনদের সত্যায়িত অনুলিপি, জাতীয় পরিচয়পত্র/ জন্মনিবন্ধনের সত্যায়িত অনুলিপি, অভিজ্ঞতা সংশ্লিষ্ট সব সনদের সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে। সব পদের প্রার্থীদের জন্য আট সেট আবেদনপত্র জমা দিতে হবে। শুধু ডাকযোগে আবেদনপত্র পৌঁছাতে হবে। ২০২২ সালের ১১ জানুয়ারি প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে কোনো বিভাগে আবেদন করে থাকলে নতুন করে আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি:
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুকূলে জনতা ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে সব পদের প্রার্থীদের ৬০০ টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার নম্বর, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা।

আবেদনের শেষ সময়: ৭ মে ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *