কৃষি বিশ্ববিদ্যালয় বিশ্ব বিদ্যালয় সর্বশেষ

১৩ দিনের ছুটিতে যাচ্ছে শেকৃবি

পবিত্র শব-ই-কদর, জুমাতুল বিদা ও ঈদুল ফিতর উপলক্ষে ১৭ এপ্রিল (সোমবার) থেকে ২৭ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত ১১ দিন বন্ধ থাকবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)। এছাড়া ২৮ ও ২৯ এপ্রিল শুক্র ও শনিবার সাপ্তাহিক বন্ধের দিন হওয়ায় মোট ১৩ দিন বন্ধ থাকবে বিশ্ববিদ্যালয়টি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৩ এপ্রিল)  বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আসন্ন পবিত্র শব-ই-কদর, জুমাতুল বিদা ও ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৭-০৪-২০২৩ তারিখ থেকে ২৭-০৪-২০২৩ তারিখ পর্যন্ত শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। তবে বিশ্ববিদ্যালয়ে জরুরি সার্ভিসে নিয়োজিত ( যেমন- বিদ্যুৎ, পানি, চিকিৎসা, খামার, নিরাপত্তা, যানবাহন ও পিএবিএক্স ইত্যাদি) কর্মকর্তা ও কর্মচারীরা এ ছুটির আওতা বহির্ভূত থাকবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়-১ম সংশোধিত) এর কার্যক্রম চলমান এবং জুন, ২০২৩ এর মধ্যে সমাপ্ত করতে হবে বিধায় প্রকৌশল দপ্তরসহ প্রকল্পের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা এ ছুটির আওতা বহির্ভূত থাকবেন।

বিশ্ববিদ্যালয় প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক ও কবি কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ বলেন, ঈদে বরাবরের মতোই ছেলেদের আবাসিক হল খোলা থাকবে। তবে ডাইনিং-ক্যান্টিন বন্ধ হয়ে গেছে এরই মধ্যে। খাবারের ব্যাবস্থা তাদেরই করতে হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *