সরকারি বিশ্ববিদ্যালয় সর্বশেষ

১২ জানুয়ারি হতে শুরু হচ্ছে বশেমুরবিপ্রবির ক্লাস

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ক্লাস আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হবে।

গতকাল মঙ্গলবার বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার মো. দলিলুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আগামী ১১ জানুয়ারি পর্যন্ত স্নাতক প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম চলবে। আর ১২ জানুয়ারি অরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে। এছাড়া ১৫ জানুয়ারি থেকে পুরোদমে সব বিভাগের ক্লাস শুরু হবে।

এদিকে আগামী ৬ জানুয়ারি থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ক্লাস শুরু হবে। ১০ জানুয়ারি থেকে সকল বিভাগের ক্লাস পুরোদমে চলবে।

বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এসব তথ্য জানান যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

তিনি বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে যে পরিমাণ শিক্ষার্থীদের ভর্তি হয়েছে তাদের নিয়েই আমরা ক্লাস শুরু করবো। আমরা আর বেশি অপেক্ষা করবো না। যারা ভর্তি হয়েছে তাদের নিয়েই ১০ জানুয়ারি থেকে পুরোদমে ক্লাস শুরু হবে।

অধ্যাপক আনোয়ার বলেন, ৬ জানুয়ারি প্রথম বর্ষের শিক্ষার্থীদের জন্য আমরা ছোট পরিসরে অরিয়েন্টেশনের আয়োজন করবো। এরপর ১০ জানুয়ারি থেকে সব বিভাগের ক্লাস শুরু করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *