খেলাধুলা

সাকিবের টাকা নিতে অস্বীকৃতি বঙ্গবাজারের ব্যবসায়ীদের

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে অসংখ্য দোকান।ব্যবসায়ীদের এমন খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছিলেন টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান। তবে সাকিবের দেওয়া সেই সহায়তা নিতে নারাজ বঙ্গবাজারের ব্যবসায়ীরা।

ব্যবসায়ীদের দাবি, এই টাকা পরিমাণে ‘অল্প’। এমনকি সাকিবের এই সহায়তা নিয়ে গণমাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়াও জানিয়েছেন ক্ষতিগ্রস্ত কয়েকজন ব্যবসায়ী।

এক ব্যবসায়ীর ভাষ্য, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নাকি ইফতারের জন্য ২০ হাজার টাকা দেবে। ৫ পয়সা কইরাও তো কেউ পাইব না। এক দোকানের ইফতারির পয়সাও না। ও (সাকিব) যদি চায়, আমরা আরও ২০ হাজার টাকা দিয়া ওরে ৪০ হাজার টাকা দেব, ইফতারির জন্য। আমাদের ক্রিটিসাইজ করা হইছে। এতো বড় একটা মার্কেট, ছয় হাজার দোকান। দুই জন কইরা লোক ধরলেও তো ১২ হাজার লোক। এমনও দোকান আছে ৫ থেকে ৭ জন কইরা কর্মচারী। সাকিবের টাকার মধ্যে থু মারি, থু।

এর আগে ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছিলেন সাকিব আল হাসান। সে সময় দেশের ক্রীড়াঙ্গনের এই মহাতারকা জানান, আমরা এই ভয়ানক পরিস্থিতিতে আমাদের ভাই ও বোনদের সাহায্য করার জন্য সবকিছু করতে সক্ষম নাও হতে পারি। কিন্তু আমরা তাদের দুঃখ-কষ্ট দূর করার জন্য কিছু করতে পারি। আসুন এখন একে অপরের পাশে দাঁড়াই, তাদের যেকোনো উপায়ে সাহায্য করি এবং প্রত্যেকের জন্য একটি বরকতময় রমজান নিশ্চিত করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *