বিনোদন

শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করলেন তার সাবেক স্বামী রোশান।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। সেই মামলায় নতুন মোড়। আদালতে মিথ্যা সাক্ষী দেওয়ার অভিযোগে শ্রাবন্তীর বিরুদ্ধে রবিবার নতুন এক মামলা করেছেন রোশন।

শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগ এনেছেন রোশন। এমনকি সেই অভিযোগে নায়িকার বিরুদ্ধে মামলাও করেছেন তিনি। ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা দায়ের করেছেন তার প্রাক্তন স্বামী। রোশনের দাবি বিচ্ছেদ মামলায় মিথ্যা বয়ান দিয়েছেন শ্রাবন্তী। সেই কারণেই এই মামলা করেন রোশন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, শুধু বিবাহবিচ্ছেদ নয়, রোশানের বিরুদ্ধে খোরপোশের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। মাসিক সাত লাখ রুপি করে খোরপোশ দাবি করেন এই নায়িকা। সেই সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেছিলেন শ্রাবন্তী। আর সেখানে বেশ কিছু ভুয়া তথ্য ছিল বলে অভিযোগ রোশানের। আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর-এমন দাবি করেছেন রোশনের আইনজীবী। তবে এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করলে এ অভিনেত্রী বলেন— ‘এ বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই বলতে চাই না।’

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর না পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *