বিশ্ব বিদ্যালয় সরকারি বিশ্ববিদ্যালয়

শাবিপ্রবির ১৩৪ আসনে তাৎক্ষনিক সাক্ষাতকারে ভর্তি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে দুই ইউনিটে ১৩৪টি আসন ফাঁকা রয়েছে। এসব আসনে ২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) তাৎক্ষণিক সাক্ষাৎকারে ভর্তির (স্পট অ্যাডমিশন) সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে শাবিপ্রবির ভর্তি কমিটির টেকনিক্যাল কর্ডিনেটর অধ্যাপক মো. মাসুম এ বিষয়টি নিশ্চিত করেছেন। অষ্টম মেধাতালিকা থেকে ভর্তির পরও আসন ফাঁকা থাকায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ‘এ’ ও ‘বি’ ইউনিটে থাকা শূন্য আসনসমূহ মেধাক্রমের ভিত্তিতে তাৎক্ষণিক সাক্ষাৎকারে ভর্তি (স্পট অ্যাডমিশন) করা হবে। এ লক্ষ্যে ওয়েবসাইটে উল্লেখিত মেধাক্রমভুক্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ২ ফেব্রুয়ারি নির্ধারিত স্থান ও সময়সূচি অনুযায়ী (প্রাথমিক ভর্তি হয়ে থাকলে ‘অ্যাকনলেজমেন্ট স্লিপ’ নিয়ে) উপস্থিত হতে বলা হচ্ছে।

তিনি আরও বলেন, ওয়েবসাইটে উল্লেখিত বিভাগে তারাই ভর্তি হতে পারবেন যাদের স্পট অ্যাডমিশনের জন্য ডাকা হয়েছে এবং তাদের পছন্দের তালিকায় উক্ত বিভাগসমূহ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *