খেলাধুলা

মাশরাফি এসেছে রাজার মতো, খেলেছেও রাজার মতো: স্ত্রী সুমি

বাংলাদেশ ক্রিকেটের প্রাণভ্রমরা মাশরাফি বিন মোর্ত্তজা। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক এবারের বিপিএলেও জাত চিনিয়েছেন। সিলেটের নেতৃত্ব দিয়ে দলকে ফাইনালে তুলেছেন।

মাশরাফির এ সফলতায় খুশি স্ত্রী সুমনা হক সুমি। মাশরাফিকে সবচেয়ে বড় অনুপ্রেরণা দেওয়া এই নারীর চোখে মাশরাফি শুধু ম্যাজিশিয়ান নন একজন ফাইটারও বটে।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিলেট-রংপুর ম্যাচ শেষে গনামাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সুমনা হক সুমি।

তিনি বলেন, খেলার ক্ষেত্রে ভালো-খারাপ সময় সবসময় আসবে। পরিবারের একজন সদস্য হিসেবে সবসময় মাশরাফিকে সাপোর্ট দিয়ে আসছি। তবে খারাপ সময়ে ভেঙে পড়া যাবে না। মনেবল দৃঢ রাখতে হবে। ওর পাশে আছি আমরা, সবসময় থাকবো।

সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে সুমি বলেন, আমার কাছে মাশরাফি ম্যাজিশিয়ানের পাশাপাশি ফাইটার। বিপিএল মানেই মাশরাফির জয়জয়কার, এমন একটি স্লোগান কিন্তু হরহামেশাই শোনা যায়। দেখি, এবার কি হয়। সে এসেছে রাজার মতো, খেলেছেও রাজার মতো। সৈনিকের মতো মাঠে সবসময় লড়াই করেছে।

অপর এক প্রশ্নে মাশারাফির স্ত্রী জানান, মাশরাফি কদিন খেলবে এটা একান্তই তার সিদ্ধান্ত। সে যেই কয়দিন খেলা উপভোগ করে, তাকে খেলতে দিন। আমাদের সবার মনে হয় এই বিষয়টি নিয়ে খুব বেশি কথা না বলাই ভালো। তার সিদ্ধান্ত তাকেই নিতে দেয়া উচিত।

মাশরাফির বুদ্ধিদীপ্ত নেতৃত্বে রংপুরের বিপক্ষে ১৯ রানের জয় পায় সিলেট। আগামী ১৬ ফেব্রুয়ারি মেগা ফাইনালে কুমিল্লার মুখোমুখি হবে মাশরাফির দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *