বিনোদন

মারা গেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে

বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে আর নেই। ভারতের পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ‘টাইমস অব ইন্ডিয়া’য় প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

দীননাথ মঙ্গেশকর হাসপাতালের পিআরও শিরীষ ইয়াদগিকার এ খবর নিশ্চিত করে বলেন, ‘বিক্রম গোখলে আজ (২৬ নভেম্বর) বিকেলে মারা গেছেন। পরিবার এবং নিকটজনদের প্রতি আমাদের সমবেদনা।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৭৭ বছর। এর আগে গত ৪৮ ঘণ্টা ধরে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিলো। কিন্তু সুস্থ হয়ে আর ফিরে আসতে পারেননি।

বলিউডের সিনেমাকে সমৃদ্ধ করেছে বিক্রম গোখলের অনবদ্য অভিনয়শৈলি। হিন্দি ও মারাঠি ছবির পাশাপাশি তিনি টেলিভিশন ধারাবাহিক এবং মঞ্চনাটকে অভিনয় করেছিলেন। তবে বার্ধক্যজনিত কিছু সমস্যা এবং গলার জটিলতার কারণে বছর ছয়েক আগে থিয়েটার থেকে বিদায় নেন।

বিক্রম গোখলে অভিনীত অন্যতম কয়েকটি সিনেমা হলো ‘হাম দিল দে চুকে সানাম’, ‘অগ্নিপথ’, ‘ক্রোধ’, ‘ভুল ভুলাইয়া’, ‘তুম বিন’, ‘ব্যাং ব্যাং’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’ ইত্যাদি। তবে সেরা অভিনেতা হিসেবে তিনি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন মারাঠি ছবি ‘অনুমতি’র জন্য।বিক্রম গোখলেকে শিল্পা শেঠির ‘নিকাম্মা’ ছবিতে সবশেষ অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *