বিশ্ব বিদ্যালয় সরকারি বিশ্ববিদ্যালয়

মাভাবিপ্রবির চতুর্থ মেধাতালিকা প্রকাশ

গুচ্ছভুক্ত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তির চতুর্থ মেধাতালিকা ও মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা দেখা যাবে। এতে মোট ৮২০ জন ভর্তির সুযোগ পাচ্ছেন।

আজ বুধবার দুপুর ১২টা থেকে ১০ ডিসেম্বর রাত ১১টা ৫৯মিনিটের টার মধ্যে জিএসটি ওয়েবসাইটের (https://gstadmission.ac.bd/) মাধ্যমে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এ পর্যায়ের মাধ্যমে অনেকের ভর্তির সুযোগ বন্ধ হয়ে যাচ্ছে। টেকনিক্যাল কমিটির প্রাথমিক ভর্তি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। নোটিশ ও তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

জানা গেছে, অনলাইনে প্রাথমিক ভর্তি প্রক্রিয়া সম্পন্ন ও প্রাথমিক ভর্তি ফি পাঁচ হাজার টাকা প্রদান ৭ ডিসেম্বর দুপুর ১২টা হতে ১০ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে সম্পন্ন করতে হবে। ১১ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা হতে বিকেল ৪টার মধ্যে এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র আবেদনকারী যে বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি হচ্ছেন সেই বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে।

অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হয়ে যাবে। মূল নম্বরপত্র দুটি আবেদনকারীর নাম ও জিএসটি রোল নম্বর লিখা একটি এ-ফোর সাইজের খামে করে জমা দিতে হবে।

বিশেষ দ্রষ্টব্যে বলা হয়েছে, আবেদনকারী প্রথমবার এক বা একাধিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নির্বাচিত হলে তাকে অবশ্যই তার পছন্দ অনুযায়ী একটি বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি সম্পন্ন করতে হবে। প্রাথমিক ভর্তি প্রক্রিয়া সম্পন্ন না করলে পরবর্তীতে জিএসটি গুচ্ছভূক্ত কোনো বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য বিবেচিত হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *